মাত্র 1 দিনে এক লক্ষের বেশি বুকিং হল ওলা ইলেকট্রিক স্কুটার, মাত্র 18 মিনিট চার্জে চলবে 75 কিলোমিটার

গতবছর লকডাউন পরিস্থিতি শুরুর সময় থেকে বিভিন্ন স্কুটার এবং বাইকের চাহিদা বেড়েছে কারণ লকডাউন পরিস্থিতির নিয়মবিধি একটু শিথিল হতেই অমনি বিভিন্ন প্রতিষ্ঠানগুলো তাদের কর্মচারীদের অফিস থেকে কাজ করা বাধ্যতামূলক করেছে আর যেহেতু ট্রেন বন্ধ তাই দীর্ঘ রাস্তা অতিক্রম করে যাওয়ার জন্য কর্মচারীদের একমাত্র মাধ্যম হয়ে উঠেছে বাইক স্কুটার। আর তাই বাইক এবং স্কুটারের দোকানে লাইন পড়ে গেছে আর এই সুযোগকে কাজে লাগিয়ে বিভিন্ন স্কুটার এবং বাইক নির্মাতা সংস্থা গুলো তাদের নতুন নতুন মডেলের গাড়ি বাজারে এনেছে এবং অবশ্যই তা অত্যাধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি।

আর এভাবেই মাঠে নেমে পড়েছে বিখ্যাত আপ ক্যাপ সংস্থা ওলা। এত দিন অবধি ওলা শুধুমাত্র ট্যাক্সি মধ্যেই সীমাবদ্ধ ছিল কিন্তু এবার ওলা ইলেকট্রিক স্কুটার বাজারে আসছে আর ইতিমধ্যেই তামিলনাড়ুর কারখানায় তৈরি হয়ে গিয়েছে এই স্কুটার জানিয়ে জনমানুষের কোন উত্তেজনা নেই।মাত্র কয়েক হাজার টাকা খরচ করলেই এই ইলেকট্রিক স্কুটার বুক করা যাবে আর তাই বুকিং শুরু হবার পর মাত্র একদিনে এক লক্ষের বেশি মানুষ ওলা ইলেকট্রিক স্কুটার বুক করে ফেলেছেন।

যেহেতু বর্তমানে পেট্রোল-ডিজেলের দাম ঊর্ধ্বমুখী এবং প্রায় প্রতিদিন বাড়ছে পেট্রোল-ডিজেলের দাম তাই সাধারণ মধ্যবিত্ত মানুষের একমাত্র ভরসা হয়ে উঠেছে ইলেকট্রিক স্কুটার।নির্মাতা সংস্থা জানাচ্ছে এই স্কুটারে একাধিক ফিচার রয়েছে যার মধ্যে অন্যতম মাত্র 18 মিনিটে অর্ধেক চার্জ হয়ে যাবে আর এই চার্জে 75 কিলোমিটার অবধি যেতে পারবে স্কুটার টি এবং ফুল চার্জ হয়ে গেলে একশ থেকে দেড়শ কিলোমিটার অবধি যাবার ক্ষমতা রয়েছে এই স্কুটারের। এছাড়াও আরো অন্যান্য ফিচার গুলি হল-

1. স্কুটার টি তে রয়েছে অ্যালয় হুইলস এবং সামনে টেলিস্কোপিক ও সাসপেনশন

2. পাশাপাশি এলইডি লাইটিং ফ্রন্টে ডিস্ক ব্রেক সহ অন্যান্য সুবিধা।

3. একইসঙ্গে রয়েছে ক্লাউড কানেক্টিভিটি এবং লিথিয়াম আয়ন ব্যাটারি।

যদিও দাম পড়বে 1 লক্ষ টাকা কিন্তু মাত্র 499 টাকা দিয়ে ভোগ করা যাবে এমনকি যদি আপনি পড়ে স্কুটি না নিতে চান সেক্ষেত্রে মাত্র সাত দিনের মধ্যে টাকা একাউন্টে চলে আসবে।

বুকিং পদ্ধতি-

olaelectric.com এ গিয়ে লগ ইন করতে হবে আর এরপর ‘reserve for rs 499’ এই বাটনটি প্রেস করতে হবে তারপর নিজের মোবাইল নম্বর দিতে হবে।এরপর ক্যাপচা বক্স পূরণ করে নেক্সট বাটনে ক্লিক করলে মোবাইলে যে ওটিপি টা আসবে সেটি দিতে হবে এবং এরপর আবার নেক্সট বাটনে ক্লিক করতে হবে।এরপর আসবি পেমেন্ট অপশন যেখানে ডেবিট ক্রেডিট কার্ড ছাড়া ইউপিআই ও নেট ব্যাংকিং এর মাধ্যমে টাকা জমা দেওয়া যাবে।পছন্দের অপশন বেছে নিয়ে ক্লিক করুন তারপর টাকা ঠিকমত জমা পড়লে স্কুটার বুকিং আইডি পেয়ে যাবেন এবং পরবর্তী ধাপে যাওয়ার জন্য অবশ্যই আপনাকে বার্তা দেওয়া হবে।

error: Content is protected !!