‘কুচ কুচ হোতা হে’ সিনেমায় শাহরুখের মেয়ে ছোট্ট অঞ্জলি এখন রীতিমতো যুবতী, সেক্সি ফিগারে চোখের ঘুম উড়িয়ে দেবে সকলের

বলিউডের জনপ্রিয় সিনেমা হল করন জোহরের পরিচালিত ‘কুচ কুচ হোতা হে’। সময় যতই এগিয়ে যাক না কেন, এই সিনেমার জনপ্রিয়তা কোথাও এতটুকুও কমেনি, বরং সময়ের সাথে সাথে জনপ্রিয়তা বৃদ্ধি ঘটেছে। শাহরুখ, রানী কাজলের প্রেম ভালোবাসা বন্ধুত্বের এই যুগান্তকারী সিনেমা আজও চিরনতুন হয়ে রয়ে গেছে সকলের মনে। বন্ধুত্ব কী আর ভালোবাসা কী তা এই সিনেমা দেখলেই বোঝা যায়। আর শাহরুখ কাজল রানী সুপার ডুপার হিট জুটি সকলের মনে জায়গা করে নেয়।

শাহরুখ রানী কাজলের পাশাপাশি এই সিনেমায় ছিলেন সালমান খান‌। তার অনবদ্য অভিনয় নিয়ে নতুন কিছু বলবার নেই। তবে এই সুপারস্টার গুলির পাশাপাশি আরো একজনের অভিনয় সকলের মন কেড়েছিলো, সে হলো শাহরুখের ৮ বছরের মেয়ে অঞ্জলি। যার কারনেই অনেক বছর পর শাহরুখের হারিয়ে যাওয়া বন্ধু কাজলের সাথে আবার দেখা হয় শাহরুখের। আর তারপর দুজনের প্রেম ভালোবাসা ও বিয়ে।

শোনা যায় এই সিনেমায় অঞ্জলীকে বেছে নেওয়া হয়েছিল 200 জন খুদে শিল্পীদের মধ্যে থেকে। আর সেই বেছে নেওয়ার মধ্যে যে কোন ভুল ছিল না তা অঞ্জলি পরবর্তীকালে তার অনবদ্য অভিনয়ের মধ্য দিয়ে প্রমাণ করে দিয়েছিল। তবে ৮ বছরের সেই অঞ্জলি এখন কিন্তু আর ছোটটি নেই। সময়ের সাথে সাথে সেও এখন বড় হয়ে উঠেছে। এখন তাকে দেখলে অবাক হতে হয়।

অঞ্জলীর আসল নাম সানা সায়ীদ। সে এখন রীতিমতো যুবতী। সোশ্যাল সাইটে হাজার হাজার ফ্যান ফলোয়ার্স তার। সে একাই যেন হয়ে উঠেছে গ্ল্যামার ওয়ার্ল্ড। কুচ কুচ হোতা হে সিনেমার পরও বাদল, হর দিল যো পেয়ার করে গা- র মত সিনেমা গুলিতেও শিশুশিল্পীর চরিত্রে কাজ করেছিলেন সানা। এরপর কুমকুম এক প্যায়ারা সা বন্ধন, শ্বশুরাল গেন্দা ফুলের মতো জনপ্রিয় কিছু ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় প্রায়শয়ই হট অবতারে দেখা দেয়। তার লাস্যময়ী ওয়েস্টার্ন লুকের ছবি দেখলে সকলের রাতের ঘুম উড়ে যায়।

কখনো তাকে দেখা যায় বিকিনি পরে, কখনো আবার শুধুমাত্র অন্তর্বাস পড়েই ধরা দেন তিনি। তার আকর্ষনীয় সুন্দরী চেহারার রূপে সকলেই মুগ্ধ হয়ে যান।

One thought on “‘কুচ কুচ হোতা হে’ সিনেমায় শাহরুখের মেয়ে ছোট্ট অঞ্জলি এখন রীতিমতো যুবতী, সেক্সি ফিগারে চোখের ঘুম উড়িয়ে দেবে সকলের

error: Content is protected !!