অসাধারণ সুরে রবীন্দ্রসংগীত পরিবেশন করে তাক লাগিয়ে দিলেন বয়স্ক এক মহিলা, ভিডিও ভাইরাল

  • 29
    Shares

আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা বিভিন্ন সময় বিভিন্ন ধরণের ভিডিও, ছবি দেখতে পাই যা অনেক সময়ই আমাদের অবাক করে দেয়। আবার বিস্ময়কর অনেক ধরণের অভিজ্ঞতাও সঞ্চয় করি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই সোশ্যাল মিডিয়ায় অনেক অচেনা মুখ হয়ে ওঠে পরিচিত মুখ। অনেক সুপ্ত প্রতিভা বিকশিত হয় এই সোশ্যাল মিডিয়ায়। এই সোশ্যাল মিডিয়ায় রানাঘাটের রানু মণ্ডল থেকে শুরু করে আরও অনেকেই হয়ে উঠেছে সুপারস্টার।

এবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে এক বৃদ্ধা অসম্ভব প্রাণচাঞ্চল্যভাবে রবীন্দ্র সংগীত পরিবেশন করছেন। এই বয়সেও এত সুন্দর করে গান করছেন যা প্রমাণ করে দিচ্ছে বয়স একটা সংখ্যা, সেটা প্রতিভা বিকাশের জন্য কোনও ফ্যাক্টর হতে পারে‌ না। যারা বয়সের ভারে গানের জগৎ থেকে সরে আছেন তাদের জন্য এই ভিডিওটি হল দৃষ্টান্ত। সেই খাবার খেয়েও নেয় হনুমানটি। যা দেখে সত্যিই তাজ্জব বনে যায় নেটিজেনরা।

গান, ফুল ও শিশু ভালোবাসেনা এমন হয়তো কেউ নেই। আর প্রেমে, বিরহে রবীন্দ্র সংগীত হল আমাদের অনুভূতি প্রকাশের অন্যতম মাধ্যম। রবীন্দ্রনাথের গান ছাড়া আমরা এক মুহুর্ত চলতে পারি না। রবীন্দ্রনাথ আমাদের প্রাণের কবি‌। তাঁর সব গানই প্রাণময়তায় ভরা। আর এই প্রাণময়তাকে ভর করে এই বয়সে গান করে কাঁপিয়ে দিলেন চুঁচুড়ার বাসিন্দা শ্রীলেখা রায়চৌধুরী। অসাধারণ গানের গলায় মন জয় করে নিয়েছেন এক নিমিষে।

এই ধরণের বিরল ঘটনা দেখলে বা শুনলে আপনিও অবাক হবেন, আর মনে মনে শপথ করবেন চলো কিছু করে দেখাই। বর্তমানে আমরা সামান্য অবসর যাপনের জন্য সোশ্যাল মিডিয়ায় মুখ গুঁজে বসে থাকি। আমরা এতটাই সোশ্যাল মিডিয়ায় হ্যাভিচুয়েটেড হয়ে পড়েছি যে এখন দুদন্ড সময় পেলেই ফেসবুক, হোয়াইট অ্যাপে চোখ বোলাতে শুরু করি। সেই সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়াও আমাদের নিরাস করে না। বিভিন্ন শিক্ষা মূলক ভিডিও আমাদের সামনে তুলে ধরে। এই ভিডিওটি তারই নমুনা

One thought on “অসাধারণ সুরে রবীন্দ্রসংগীত পরিবেশন করে তাক লাগিয়ে দিলেন বয়স্ক এক মহিলা, ভিডিও ভাইরাল

error: Content is protected !!