মাংস দিয়ে দারুণ কায়দায় ঈগল পাখি ধরার অভিনব ফাঁদ তৈরি যুবকের, নজর কাড়লো নেটিজেনদের

যেভিডিওগুলি ভাইরাল হয় সোশ্যাল সাইটে, সেই ভিডিওগুলির দ্বারা ব্যক্তির মনোরঞ্জন হয়। সচরাচর ভিডিওগুলি দেখে আনন্দ পায় মানুষ। মানুষের পাশাপাশি বিভিন্ন সময় নানা রকম জন্তুর ও প্রানীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

তার আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়,যেখানে দেখা যাচ্ছিলো যে একটি হনুমানের সঙ্গে একটি মুরগির লড়াই শুরু হয়ে গেছে। মুরগিটি তার বাচ্চাদের সাথে ছিলো, কিন্তু হনুমানটি একা ছিল এরপর হঠাৎ মুরগিটি হনুমানকে আক্রমণ করতে আসে পাল্টা আক্রমণ শুরু করেন হনুমানটি ও। এইভাবে দুজনের মধ্যেই খন্ড যুদ্ধ বেঁধে যায়। এরকম একটি ভিডিও মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে ও এই ভিডিওটিতে লাইক করেছেন অসংখ্য মানুষ।

এর পাশাপাশি পশুপাখিদের ধরার অনেক রকম ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় কিছুদিন আগে একটি ভিডিওতে দেখা যাচ্ছিল যে গ্রামের একজন বৌদি ক্ষেতের মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছেন এবং তারপর কী অদ্ভুতভাবে জালের সাহায্যে একটার পর একটা মাছ ধরছেন তিনি। সব মাছগুলোকে দরবার পর তিনি দেখিয়েও দিয়েছেন। তবে সম্প্রতি একটি পাখি ধরার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

পাখি ধরার অনেক রকমের কৌশল আছে।তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে কীভাবে অভিনব কায়দায় একজন যুবক ঈগল পাখিকে ধরল। গ্রামের একজন যুবক একটি বিশেষ পদ্ধতিতে এমন একটি ফাঁদ সৃষ্টি করেছে যার ফলে ঈগলপাখি সেখানে আটকা পড়ে যাচ্ছে অভিনব এই পদ্ধতি দেখে সকলেই বিস্ময় প্রকাশ করেছেন এবং ইতিমধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। ভাইরাল ভিডিওটি দেখা যাচ্ছে কীভাবে এক টুকরো মাংসের সাহায্যে ঈগল পাখিকে ধরা হয়েছে।

One thought on “মাংস দিয়ে দারুণ কায়দায় ঈগল পাখি ধরার অভিনব ফাঁদ তৈরি যুবকের, নজর কাড়লো নেটিজেনদের

error: Content is protected !!