লালা শাড়িতে ‘উড়ি উড়ি যায়’ গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, ভিডিও নিমেষে ভাইরাল

  • 20
    Shares

এখন করোনার সময় নানান সেলবিট্রিরা নানারকম সচেতনতামূলক ভিডিও পোষ্ট করছেন। লকডাউনের মুহূর্তে অনেক অসহায় নিরীহ রাস্তার কুকুরদের না খেতে পাওয়া ভিডিও ভাইরাল হয় যেগুলো আমাদের মনের মধ্যে বিষাদের ছায়া ফেলে। আবার অনেক মানুষের ব্যক্তিগত গুণাবলী যেমন নাচ,গান, বাদ্যযন্ত্র বাজানো নিয়ে নানা ভিডিও ভাইরাল হয়।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

অনেক সময় অনেক হাসির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। আবার নানান সময় নানান প্রতিভাও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। কিছুদিন আগে একজন ইউটিউবার ভিডিও ভাইরাল হয়েছিল। হুবহু ঋত্বিক রোশনের মত নেচে ভাইরাল হয়েছিলেন সেই যুবক।সম্প্রতি আশিকি টুর গান খালি গলায় গিয়ে একজন ভাইরাল হয়েছিলেন একজন তরুণী। খালি গলায় রবীন্দ্রসঙ্গীত গেয়ে ভাইরাল হয়েছিলেন একজন গায়িকা।এইভাবে প্রায় ছবি ভাইরাল নিউজ গুলো আমাদের চোখের সামনে ভাসছে।

ফেসবুক ,ইনস্ট্রাগ্রাম, ইউটিউব,টিকটকে যে রকমের ভিডিও ভাইরাল হয় সেগুলিকে কয়েকটি ভাগে ভাগ করা যায়। ভাইরাল হয় নাচ গানের ভিডিও আবৃত্তির ভিডিও। কোন ক্রিয়েটিভ কাজকর্ম ফেসবুকে ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। এছাড়া ভাইরাল হয় কোন সামাজিক কাজ যেমন পশুদের সেবা করা পশু প্রেমের নিদর্শন দুস্থ অসহায় মানুষদের দান করা ইত্যাদি। কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল একটি মহিষের মধুর প্রতিশোধ। তাকে অত্যন্ত পরিমাণে মারা হচ্ছিল বলে সে চালক সমেত গাড়ি উল্টে দেয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। এটা একটি নাচের ভিডিও। এটি একটি তরুণ তরুণীর ভিডিও। ভিডিওটি তে দেখা যাচ্ছে তরুণ তরুণী রোমান্টিক নাচ করছেন একটি গানে।এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। অসংখ্য মানুষ ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন।নেটিজেনরাও প্রশংসা করেছেন এই নাচের। নেট দুনিয়ায় ভাইরাল এখন এই ভিডিও। “উড়ি উড়ি যায়ে”গানে ভাইরাল হয়েছে তরুণ তরুণীর নাচ।

One thought on “লালা শাড়িতে ‘উড়ি উড়ি যায়’ গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, ভিডিও নিমেষে ভাইরাল

error: Content is protected !!