কলেজের অনুষ্ঠানে রঙ্গবতী গানে হলুদ শাড়িতে তুমুল নাচ ছাত্রীর, নেটদুনিয়ায় ভাইরাল

  • 40
    Shares

মানুষ একাকী সময়ে সাময়িক বিনোদনের জন্য প্রত্যেকটি সোশ্যাল সাইট খুলে দেখেন। নানা সময় নানা রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। ভাইরাল এই ভিডিওগুলি দেখতে দেখতে কখনো কখনো মানুষের মন বিষাদে ভরে ওঠে। আবার কখনো কোন ভিডিও দেখে মানুষের মন খুশি হয়ে যায়। যুগের হিড়িকে বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

দিনের একটা সময় আমরা বেছে নিই নিজেদের চিত্ত বিনোদনের জন্য। এই সময়টুকু আমরা বিভিন্ন রকম ‌ভাবে কাটাই।আর অবসর বিনোদনের জন্য বিভিন্ন রকম ভাইরাল নিউজ খুলে বসি। ভাইরাল নিউজ গুলোতে এত বিভিন্ন ধরনের রসদ থাকে যে এগুলি মুহুর্তের মধ্যেই আমাদের মন জয় করে নেয়। বিভিন্ন সময় বিভিন্ন ভাইরাল ভিডিও গুলি তাই আমাদের জীবনে বেঁচে থাকার রসদ জোগায়।

বর্তমানে রঙ্গবতী গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে। প্রায়ই এই গানে কাউকে না কাউকে নাচতে দেখা যায়। রঙ্গবতী গানটি গোত্র সিনেমার একটি গান। এই গানটি গেয়েছেন সুরজিৎ চ্যাটার্জী ও ইমন চক্রবর্তী। এই গানটি উড়িয়া ‘সম্বলপুরী’ গানের একটি বাংলা ভার্সন। নন্দিতা ও শিবুপ্রসাদ জটির একটি বাংলা অন্যতম বাংলা সিনেমা ‘গোত্র’, যে‌ সিনেমার মধ্য দিয়ে একটি সামাজিক বার্তা প্রকাশিত হয়েছিল। গোত্র সিনেমার এই গানটি অনেকেই বিয়ে ,অনুষ্ঠান,পিকনিক ইত্যাদিতে গেয়ে থাকেন। সম্প্রতি একটি উৎসবের মধ্যে এই গানটিতে দুজন তরুণ-তরুণীকে পারফর্ম করতে দেখা গেল।

যারা খেতে ভালোবাসেন তাদের জন্য পিঠে পুলি উৎসবটা একটা অত্যন্ত জনপ্রিয় উৎসব। কারণ মিষ্টান্ন প্রেমীদের মধ্যে পিঠে পুলি অত্যন্ত পছন্দের একটি জিনিস। আধুনিক যুগে এই ধরনের উৎসব হারিয়ে গেলেও সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে যে পিঠে-পুলি উৎসব পালন করা হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে মেহেরপুর গভর্নমেন্ট কলেজে পিঠেপুলি উৎসব পালিত হচ্ছে। সেই উৎসবে দেখা যাচ্ছে যে, একজন তরুণ ও তরুণী নাচ করছেন। মেয়েটি হলুদ সবুজ পাড়ের তাঁতের শাড়ি পরেছে আর ছেলেটি পাজামা পাঞ্জাবি পরেছে। এরপর দুজনেই‌ স্টেজের ওপর উঠে রঙ্গবতী গানে নাচ করছেন।

One thought on “কলেজের অনুষ্ঠানে রঙ্গবতী গানে হলুদ শাড়িতে তুমুল নাচ ছাত্রীর, নেটদুনিয়ায় ভাইরাল

error: Content is protected !!