‘লাল মাটি সবুজ টিলা’ গানে দুর্দান্ত নাচ ছোট্ট পুঁচকের, আঞ্চলিক নাচের ভিডিও ভাইরাল

  • 26
    Shares

মানুষ যখন ঘরে একা থাকেন তখন সাময়িক বিনোদনের জন্য প্রত্যেকটি সোশ্যাল সাইটগুলি খুলে দেখেন। নানা সময় নানা রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। ভাইরাল এই ভিডিওগুলি দেখতে দেখতে কখনো কখনো মানুষের মন বিষাদে ভরে ওঠে। আবার কখনো কোন ভিডিও দেখে মানুষের মন খুশি হয়ে যায়। যুগের হিড়িকে বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

দিনের একটা সময় আমরা নিজেদের মতো কাটায়। এই সময়টা বেছে নিই বিনোদনের জন্য। এই সময়টুকু আমরা বিভিন্ন রকম ‌ভাবে কাটাই।আর অবসর বিনোদনের জন্য বিভিন্ন রকম ভাইরাল নিউজ খুলে বসি। ভাইরাল নিউজ গুলোতে এত বিভিন্ন ধরনের রসদ থাকে যে এগুলি মুহুর্তের মধ্যেই আমাদের মন জয় করে নেয়। বিভিন্ন সময় বিভিন্ন ভাইরাল ভিডিও গুলি তাই আমাদের জীবনে বেঁচে থাকার রসদ জোগায়।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সেটি সম্পূর্ণ অন্যরকম একটি ভিডিও। এটি একটি খুদে প্রতিভা প্রকাশের ভিডিও।তাই এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই নেটিজেনদের মন দখল করে নিয়েছে। প্রচুর মানুষ এই ভিডিওটির কমেন্ট বক্সে ইতিবাচক বার্তা ছড়িয়ে দিয়েছেন। প্রচুর মানুষ এই ভিডিওটি কে শেয়ার করেছেন। ঠিক কী দেখা যাচ্ছে এই ভিডিওটিতে?

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে, সেখানে দেখা যাচ্ছে একটি খুদে অসাধারণ নাচ করছে। পুঁচকে সেই মেয়ের বয়স বড়জোর ৫ থেকে ৬ বছরের মধ্যে। খুদের নাম আয়ুশ্রী সরকার। কলকাতার দমদম এর বাসিন্দা সে।ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘লাল মাটি সবুজ টিলা’ গানে অসাধারন নাচ করছে সে। তার মুখের অঙ্গভঙ্গিও অসাধারণ। তার পরনে আছে আঞ্চলিক পোশাক।অসাধারণ এই ভিডিও ইতিমধ্যেই অসংখ্য মানুষ দেখে ফেলেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটির কমেন্ট বক্সে খুদেকে শুভেচ্ছা জানিয়েছেন।

One thought on “‘লাল মাটি সবুজ টিলা’ গানে দুর্দান্ত নাচ ছোট্ট পুঁচকের, আঞ্চলিক নাচের ভিডিও ভাইরাল

error: Content is protected !!