‘আজা নাচলে’ গানে হুবুহু মাধুরী দীক্ষিতের মতো দুর্দান্ত নাচ করে সকলের নজর কাড়লেন সুন্দরী যুবতী, ভিডিও ভাইরাল

  • 36
    Shares

কোন একটি অদ্ভুত ঘটনা ,যা আগে কখনো হয়নি, বা এমন কোন ঘটনা যা সচরাচর চোখে পড়ে না এই ধরনের ভিডিও গুলোও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই দেখা গিয়েছিল যে একটি ভিডিও একটি বাঁদর একটি শিশুকে জড়িয়ে ধরে আদর করছে। শিশুটিও বাঁদরটিকে দেখে ভয় পাচ্ছি না বা বাদরটিও তার কোনো ক্ষতি করছে না। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একটি প্রতিভামূলক ভিডিও।

বলিউডের সকল নায়িকাদের মধ্যে মাধুরী দীক্ষিত একজন কিংবদন্তি। তিনি যেমন অসাধারণ অভিনেত্রী তেমনি অসাধারণ একজন নৃত্যশিল্পী ও।অভিনয় সঙ্গে সঙ্গে তার নৃত্য পারদর্শিতার প্রমাণ পাওয়া গেছে বিভিন্ন সিনেমায়। তার নাচ দেখলে সত্যি মুগ্ধ হয়ে যেতে হয়।সম্প্রতি মাধুরী দীক্ষিতের মত নাচ করে এক এক তরুণী সকলকে মুগ্ধ করে দিয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে মাধুরি দীক্ষিতের ‘আজা নাচলে’ গানে অসাধারণ নাচ করছেন একজন যুবতী। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, গোলাপী রঙের টপ আর সাদা রঙের লং স্কার্ট পরে যুবতীর অসাধারণ নাচ সকলের নজর কেড়েছে।

ঐ যুবতীর নাম নুর আফসান। নিজস্ব অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে তিনি এই ভিডিওটি পোস্ট করেন। এই ভিডিওটি পোস্ট করা হয় 2019 সালের 18 জুলাই। তখন এই ভিডিওটি শেয়ার করার পর প্রায় এক কোটি মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওর কমেন্ট বক্সে ওই যুবতীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। তিনি যে ভবিষ্যতে তার নৃত্য ক্ষেত্রে পারদর্শিতা দেখাবেন এই বিষয়ে প্রচুর মানুষ নিশ্চিত।

One thought on “‘আজা নাচলে’ গানে হুবুহু মাধুরী দীক্ষিতের মতো দুর্দান্ত নাচ করে সকলের নজর কাড়লেন সুন্দরী যুবতী, ভিডিও ভাইরাল

error: Content is protected !!