মন্দিরের সামনে লাল সাদা ঘাঘরা পরে যুবতীর অসাধারণ নৃত্য পরিবেশন, ভিডিও নিমেষে ভাইরাল

  • 30
    Shares

মানুষ যখন ঘরে একা থাকেন তখন সাময়িক বিনোদনের জন্য প্রত্যেকটি সোশ্যাল সাইটগুলি খুলে দেখেন। নানা সময় নানা রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। ভাইরাল এই ভিডিওগুলি দেখতে দেখতে কখনো কখনো মানুষের মন বিষাদে ভরে ওঠে। আবার কখনো কোন ভিডিও দেখে মানুষের মন খুশি হয়ে যায়। যুগের হিড়িকে বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়। কিছুদিন আগে ভাইরাল হ‌ওয়া একটি ভিডিও তে দেখা যাচ্ছিলো মা আর ছেলের যুগলবন্দি। সেই ভিডিওতে ছেলেকে গিটার বাজিয়ে গান গাইতে দেখা যায় আর মাকে দেখা যায় ঢোলবাজিয়ে সঙ্গত করতে। আবার অনেক সময় দেখা যায় কোন সেলবকে নকল করে বিভিন্ন রকম ভিডিও তৈরি হচ্ছে। এছাড়া সাম্প্রতিককালের ট্রেন্ডিং টপিক টুম্পা গানের নাচের ভিডিও তো প্রায়শয়‌ই ভাইরাল হয়।

কিছুদিন আগেই একজন বেলি ড্যান্স ট্রেনারের নাচের ভিডিও ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়। সেই বেলি ট্রেনারের নাম সঞ্জনা। বড়ো বড়ো সেলিব্রিটি দের বেলি ড্যান্সের ট্রেনিং দেন তিনি। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ব্ল্যাক কালারের অন্তর্বাস আর লাল রঙের প্যান্ট পড়ে তিনি বেলি ডান্স করছেন।মিউজিকের সাথে তাঁর অসাধারণ ড্যান্স স্টেপ মুহূর্তের মধ্যেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে সেখানে দেখা যাচ্ছে পুরনো একটি মন্দিরের সামনে একজন যুবতী নাচ করছে। সাদা রঙের ঘাগড়া আর লাল রঙের ব্লাউজ পরে তেরে বিনা গানে অসাধারণ নৃত্য পরিবেশন করেছে সে। এই যুবতীর নাম সুকৃতি আইরি। জানা গেছে এই নাচের কোরিওগ্রাফার ও স্বয়ং ওই যুবতী। এই ভিডিওটি 11 লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যে। অসংখ্য মানুষ এই ভিডিও লাইক ও শেয়ার করেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওতে কমেন্ট করেছেন।

One thought on “মন্দিরের সামনে লাল সাদা ঘাঘরা পরে যুবতীর অসাধারণ নৃত্য পরিবেশন, ভিডিও নিমেষে ভাইরাল

error: Content is protected !!