কনকনে ঠান্ডা বরফের মধ্যেই লাল শাড়ি পরে তুমুল নাচ সুন্দরী যুবতীর, সবাইকে মাত করে দিলো নিমেষে

  • 26
    Shares

যেভিডিওগুলি ভাইরাল হয় সোশ্যাল সাইটে, সেই ভিডিওগুলির দ্বারা ব্যক্তির মনোরঞ্জন হয়। সচরাচর ভিডিওগুলি দেখে আনন্দ পায় মানুষ। মানুষের পাশাপাশি বিভিন্ন সময় নানা রকম জন্তুর ও প্রানীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল একজন মানুষ হাতের তালুতে কিছু জল নিয়েছেন আর সেই জলে মুখ দিয়ে জল পান করছে একটি সবুজ রঙের সাপ। ব্যক্তির অপর হাতে ছিল ক্যামেরা। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে।

আবার কিছুদিন আগেই এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই প্রচারের আলোয় এসেছিলেন আর ও একজন কিশোর। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে অসাধারণ গান গেয়ে ভাইরাল হয়েছিলেন সেই কিশোর। নৌকার বৈঠা বাইতে বাইতে সেই কিশোরকে বাউল গান গাইতে দেখা গিয়েছিল। কিশোরের অসাধারণ সেই
গলার কন্ঠে নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছিলেন। পঙ্কজ দাস নামে যে ব্যক্তি ওই ভিডিও ভাইরাল করেন তিনি জানান যে ওই যুবকের নাম নাইম।সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেটি একটি নাচের ভিডিও।

শিবাঙ্গী পেশ‌ওয়াঙ্গী হলেন একজন জনপ্রিয় সেন্সেশন।তার করা প্রত্যেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ‘মহব্বত’ সিনেমার ‘হামকো হামিসে চুরালো’ গানে হাড় কাঁপানো বরফের মধ্যে দাঁড়িয়ে নাচ করছেন তিনি। নতুন ভাবে এই গানটি উপস্থাপিত করার জন্য সকলেই তাঁর প্রশংসা করেছেন। অসংখ্য মানুষ তার এই ভিডিওটিতে লাইক কমেন্ট ও শেয়ার করেছেন।

One thought on “কনকনে ঠান্ডা বরফের মধ্যেই লাল শাড়ি পরে তুমুল নাচ সুন্দরী যুবতীর, সবাইকে মাত করে দিলো নিমেষে

error: Content is protected !!