হুবহু রবিনার মতো বৃষ্টিতে ভিজতে ভিজতে ‘টিপটিপ বর্ষা পানি’ গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

  • 48
    Shares

কিছুদিন আগে একজন তরুনীর নাচ ভাইরাল হয়েছিলো যিনি বলিউডের নায়িকা ক্যাটরিনা কাইফের মতোই হুবহু নাচ করেন। ভাইরাল ভিডিওতে দেখা যায় এল ই ডি টিভিতে ক্যাটরিনা কাইফ নাচছেন আর সেই নাচের সাথে স্টেপ মিলিয়ে নাচ করছেন তরুণী। সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ সিনেমার ‘ও এথে এ’ গানে নাচ করছিলেন তরুণী। সেই ভিডিওটি তে আরো দেখা গেছে যে কেরালার ঐ তরুনী হুবহু ক্যাটরিনা কাইফের মতো ই ড্রেস পরেছেন। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একজন তরুণী হুবহু ৯০ দশকের অভিনেত্রী রবীনা ট্যান্ডনের মত‌ই নাচ করছেন।

সোশ্যাল মিডিয়ায় কোন সেলবকে নকল করে নাচ করাটাই ইদানীংকালে বেশ চালু হয়েছে।‌ ঋত্বিক রোশনের স্টাইলে নেচে একজন ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আবার লতা কন্ঠী রানু মন্ডল এর কথাতো সবাই কম বেশি জানি। এইরকম বিভিন্ন সময় বিভিন্ন প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আবার তানি মুনি ,প্রঞ্জা মেধার মতো খুদে প্রতিভারাও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় মুহুর্তের মধ্যেই। সম্প্রতি আবার একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

আবার কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল একজন যুবকের গানের ভিডিও যার গলা অনেকটাই কুমার শানুর মত। সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল সাইটে।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে 90 দশকের বিখ্যাত ছবির গানে নেচে ভাইরাল হয়েছেন একজন তরুণী।’মোহরা’ ছবির ‘টিপ টিপ বরষা পানি’ গানে শিফনের শাড়ি পড়ে এক তরুণীকে নাচতে দেখা যায়।

নিজের বাড়ির ছাদে নাচছেন ওই তরুণী। বৃষ্টিতে ভিজতে ভিজতে তার নাচ দেখার মত।তরুণীর নাম শ্রীতমা বৈদ্য। এই ভিডিওটি শেয়ার করে শ্রীতমা ক্যাপশনে লিখেছেন-“তাঁকে কমেন্ট বক্সে ম্যাসেজ করে জানাতে কেমন লেগেছে?”-নৃত্যশিল্পী শ্রীতমার এই নাচ স্বাভাবিকভাবেই মানুষের মনের মধ্যে জায়গা করে নিয়েছে। ইতিমধ্যেই 25 লক্ষেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন আর অসংখ্য মানুষ এই ভিডিওটি শেয়ার ও কমেন্ট করেছেন।

One thought on “হুবহু রবিনার মতো বৃষ্টিতে ভিজতে ভিজতে ‘টিপটিপ বর্ষা পানি’ গানে তুমুল নাচ সুন্দরী তরুণীর, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

error: Content is protected !!