মাঠের মধ্যেই অসাধারণ নৃত্য পরিবেশন করে সকলকে চমকে দিলেন তরুণী, ভিডিও ভাইরাল

  • 19
    Shares

সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয়তা পেয়েছেন সাঁওতাল পরিবারের মেয়ে চাঁদমণি হেমব্রম। অতি দরিদ্র পরিবারের এই মেয়ে শুধুমাত্র প্রতিভার জোরেই আজ পৌঁছে গিয়েছে সঙ্গীতের জগতে। পাশের বাড়ির রেকর্ডার থেকে গান শুনে শুনেই গান তুলে ফেলেছিল,আর তার গলার সেই গানই একদিন ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়, তারপর থেকে আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। সঙ্গীতের জগতে প্রতিষ্ঠিত হয়েছে সে, বিভিন্ন জায়গা থেকে সংগীতজগতের মানুষরা গান গাওয়ার জন্য অফার দিয়েছে তাকে। নেহা কাক্কারের গান গেয়ে ই জুনিয়র নেহা কাক্কার বলে পরিচিত হয়ে গেছে সে।

একইভাবে রানাঘাটের রানু মন্ডল সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয়তা পেয়েছিলেন। রানাঘাটে স্টেশনে বসে ভিক্ষাবৃত্তি করতেন তিনি। এমনকি লতা মঙ্গেশকরের গান গেয়ে দেশ-বিদেশে লতাকন্ঠী বলে খ্যাতিও পেয়ে যান রানু।এরপর হিমেশের সঙ্গে তেরি মেরি গান ছাড়াও বর্তমানে দুটি হিন্দি সিনেমায় গান ও গাইতে চলেছেন তিনি।

কিছুদিন আগেই এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই প্রচারের আলোয় এসেছিলেন আর ও একজন কিশোর। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে অসাধারণ গান গেয়ে ভাইরাল হয়েছিলেন সেই কিশোর। নৌকার বৈঠা বাইতে বাইতে সেই কিশোরকে বাউল গান গাইতে দেখা গিয়েছিল। কিশোরের অসাধারণ সেই গলার কন্ঠে নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছিলেন। পঙ্কজ দাস নামে যে ব্যক্তি ওই ভিডিও ভাইরাল করেন তিনি জানান যে ওই যুবকের নাম নাইম।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে এটি একটি নাচের ভিডিও। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি লোকগীতির সঙ্গে অসাধারন নাচ করছেন যুবতী। ‘ওহে শ্যাম’ গানে যুবতীর ডান্স স্টেপ জাস্ট অসাধারণ।ভাইরাল ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে যে,নাচের জন্য মানানসই পোশাক পরেছেন যুবতী।

লাল রঙের ওড়নার সাথে হলুদ রঙের ঘাগড়া পরে মাঠের মধ্যে নেচে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন ঐ যুবতী। 2 মিনিট 24 সেকেন্ডের এই ভিডিওটি ‘ডান্স স্টার মৌ’নামের একটি ইউটিউব থেকে ভাইরাল হয়েছে যা থেকে এটা স্পষ্ট যে ওই যুবতীর নাম মৌ। প্রসঙ্গত উল্লেখ্য, এখনো অবধি এই ভিডিওটি লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন আর কমেন্ট বক্সে সকলেই ওই যুবতীকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

error: Content is protected !!