শাড়ি পরেই পুকুরের জলের মধ্যে ‘ফ্রন্ট ক্লিপ’ দিয়ে তাক লাগিয়ে দিলেন বাঙালি যুবতী, ভিডিও ব্যাপক ভাইরাল

  • 53
    Shares

দিনের একটা সময় আমরা বেছে নিই নিজেদের চিত্ত বিনোদনের জন্য। এই সময়টুকু আমরা বিভিন্ন রকম ‌ভাবে কাটাই।আর অবসর বিনোদনের জন্য বিভিন্ন রকম ভাইরাল নিউজ খুলে বসি। ভাইরাল নিউজ গুলোতে এত বিভিন্ন ধরনের রসদ থাকে যে এগুলি মুহুর্তের মধ্যেই আমাদের মন জয় করে নেয়। বিভিন্ন সময় বিভিন্ন ভাইরাল ভিডিও গুলি তাই আমাদের জীবনে বেঁচে থাকার রসদ জোগায়।

মানুষ একাকী সময়ে সাময়িক বিনোদনের জন্য প্রত্যেকটি সোশ্যাল সাইট খুলে দেখেন। নানা সময় নানা রকমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। ভাইরাল এই ভিডিওগুলি দেখতে দেখতে কখনো কখনো মানুষের মন বিষাদে ভরে ওঠে। আবার কখনো কোন ভিডিও দেখে মানুষের মন খুশি হয়ে যায়। যুগের হিড়িকে বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

বিভিন্ন রকম প্রতিভামূলক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিছুদিন আগে জনপ্রিয় সেন্সেশন শিবাঙ্গী পেশ‌ওয়াঙ্গীর ভিডিও ভাইরাল হয়েছিলো। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে ‘মহব্বত’ সিনেমার ‘হামকো হামিসে চুরালো’ গানে হাড় কাঁপানো বরফের মধ্যে দাঁড়িয়ে নাচ করছেন তিনি।

নতুন ভাবে এই গানটি উপস্থাপিত করার জন্য সকলেই তাঁর প্রশংসা করেছেন। অসংখ্য মানুষ তার ভিডিওটিকে লাইক কমেন্ট ও শেয়ার করেছেন। সম্প্রতি এরকম‌ই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আবার তার‌ও কিছুদিন‌ আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিলো, যেখানে দেখা যাচ্ছিলো যে একজন যুবক যুবতী তাদের নাচের মধ্য দিয়ে তাদের মনের ভাব প্রকাশ করছেন। তারা গর্মি নামক একটি গানে নাচছেন।

অসম্ভব সুন্দর ভাবে নাচছেন তারা তবে শুধু নাচ ই নয় নাচের সঙ্গে সঙ্গে মনের ভাবকেও তারা সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে ঐ যুবকটি নাচের ট্রেনার অথবা কোরিওগ্রাফার। আর নাচটি ক্যামেরাবন্দি করা হয়েছে তাদের নাচের স্টুডিওতে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টি সম্পূর্ণ অন্যরকম একটি ভিডিও।

শাড়ি পরে অনেক সময় যেখানে দেখা যায় মেয়েরা জবুথবু হয়ে বসে আছেন, সেখানে একজন ভারতীয় নারী শাড়ি পরে দৌড়ঝাঁপ করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে যে,একজন নারী শাড়ি পরে ব্যাক ফ্লিপের মতো কঠিন জিমনাস্টিক করছেন। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে দৌড়ে এসে পুকুরের মধ্যে ফ্রন্ট ক্লিপ করছেন সেই ভারতীয় তরুণী। তরুণীর এই অসাধারণ ক্ষমতা দেখে সকলেই অবাক হয়ে গেছেন।

পরে জানা যায় যে ওই তরুণী আসলে একজন স্বর্ণপদকপ্রাপ্ত জিমন্যাস্ট।ঐ তরুণীর নাম মিলি সরকার। এর আগেও তার অনেক ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল এইভাবে। সম্প্রতি তার এই স্টান্টটি ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে,১ লাখ ৪১ হাজার ৭৭ জন‌ মানুষ ভিডিওটিতে লাইক করেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করেছেন ও শেয়ার করেছেন।

2 thoughts on “শাড়ি পরেই পুকুরের জলের মধ্যে ‘ফ্রন্ট ক্লিপ’ দিয়ে তাক লাগিয়ে দিলেন বাঙালি যুবতী, ভিডিও ব্যাপক ভাইরাল

error: Content is protected !!