একেবারে স্বল্প পোশাকে কলেজের ফাংশানে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী তরুনীর, ভিডিও নজর কাড়লো নেটিজেনদের

  • 15
    Shares

সোশ্যাল মিডিয়ায় অনেক সময়ে সেলিব্রেটিদের ট্রোল করে বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়। বিভিন্ন রকম টিকটক ভিডিও বা ভিগো ভিডিওসোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম সমাজসেবামূলক মানবিক ভিডিও ভাইরাল হয়।
আবার কখনো কখনো সমাজ সচেতনতামূলক ভিডিও ভাইরাল হয়।

কিছুদিন আগে ভাইরাল হওয়া ভিডিও তে যেমন সামাজিক বার্তা ফুটে উঠেছিলো। ভিডিওটি তে দেখা যাচ্ছিলো একজন যুবক ট্রেনের বাইরে দাঁড়িয়ে ভিডিও করছিলেন সেই ট্রেনের থেকেই একজন মধ্যবয়স্ক ভদ্রলোক নেমে পাশের প্ল্যাটফর্মে চলে যান। আর ঠিক সেই সময়েই প্ল্যাটফর্মে একটি ট্রেন আসছিলো‌, কিন্তু ভদ্রলোক সেই ট্রেনটি দেখেও ভয় না পেয়েও পাশের প্লাটফর্মে চলে যান। এই ভিডিওটির মধ্যে দিয়ে একটি সামাজিক বার্তা দেওয়া হয়েছিলো।

আবার অনেক সময় সোশ্যাল মিডিয়ায় অনেক মানবিক ভিডিও ভাইরাল হয় যেমন কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গেছিল যে ময়ূর শেলক নামের একজন পয়েন্টসম্যান অর্থাৎ রেলকর্মী নিজের জীবনের ঝুঁকি নিয়ে ছয় বছরের একটি শিশুকে সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে বাঁচিয়েছিলেন। শিশুটি রেললাইনে পড়ে যাওয়ার পরের মুহূর্তেই একটি এক্সপ্রেস ট্রেন আসছিল সেই মুহূর্তে ছুটে গিয়ে ওই রেলকর্মী শিশুটিকে বাঁচান এর জন্য রেল দপ্তর থেকে তাকে ৫০ হাজার টাকার পুরস্কার করার কথা ঘোষণা করা হলে তিনি জানান যে পুরস্কারের অর্ধেক টাকা তিনি ওই শিশু পরিবারের হাতে তুলে দেবেন। আবার সোশ্যাল মিডিয়াতে নানারকম নতুনত্ব প্রতিভার ভিডিও ভাইরাল হয়। যেমন সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টি তার প্রমাণ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একজন যুবতী খুব সুন্দর কায়দায় যোগাসন করে চলেছেন ও একই সাথে তিনি নাচ‌ও করে চলেছেন। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে সেই গানের তালে তালে তিনি যোগাসন করছেন তো পরমুহূর্তেই নাচ করছেন। অসম্ভব কায়দায় তার এই যোগাসন করার পদ্ধতি দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন। অসংখ্য মানুষ এই ভিডিও লাইক করেছেন। অসংখ্য মানুষ এই ভিডিও শেয়ার ও কমেন্ট করেছেন।

error: Content is protected !!