প্রবল হাওয়াতে উড়ে গেল মডেলের পোশাক, সামলাতে হিমশিম খেতে খেতে লজ্জায় লাল জনপ্রিয় মডেল

নানান সময় নানান ধরনের হাসির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। আবার এখন লকডাউনের সময় নানান সেলব রা সচেতনতামূলক ভিডিও পোষ্ট করছেন। লকডাউনের মুহূর্তে অনেক অসহায় নিরীহ রাস্তার কুকুরদের না খেতে পাওয়া ভিডিও ভাইরাল হয় যেগুলো আমাদের মনের মধ্যে বিষাদের ছায়া ফেলে। আবার অনেক মানুষের ব্যক্তিগত গুণাবলী যেমন নাচ,গান, বাদ্যযন্ত্র বাজানো নিয়ে নানা ভিডিও ভাইরাল হয়।

অনেক সময় সোশ্যাল সাইটে অনেক প্রতিভার প্রকাশ ঘটে। বিভিন্ন নাচ গানের রিয়েলিটি শো গুলিতে নানা জায়গা থেকে নানারকম প্রতিযোগী যেমন শো গুলোতে অংশগ্রহণ করে নিজেদের প্রতিভার প্রকাশ করেন। ঠিক সেইরকম সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে ও নানা রকম প্রতিভা নিজেদের প্রতিভার প্রকাশ ঘটিয়ে থাকেন। আর তারা যখন কোন কিছু পারফর্ম করেন তখন এমন নতুনত্ব কিছু নিয়ে আসেন যা দেখে নেটিজেনদেরও চোখ ধাঁধিয়ে যায়।

Matt Galland নামের এক ফটোগ্রাফার ভিডিওটি শেয়ার করে লিখেছেন যে, “Marilynn Monroe has nothing on my girl” অর্থাৎ এই ভিডিওটি দেখলে মারিলিন মনরোর সেই বিখ্যাত ছবির কথা মনে পড়ে যায়, যেখানে হাওয়ায় উড়ে গিয়েছিল মারলিন এর পোশাক। সম্প্রতি ভাইরাল ভিডিওটিতে ঠিক এক‌ই ঘটনা ঘটেছে। ভিডিওটিতে ইতিমধ্যেই আট হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, একটি পাহাড়ি নদীর কাছে একজন মডেল ফটোশুট করতে গিয়েছেন। মডেল ছবি তুলবার জন্য পাহাড়ের ঢাল বেয়ে একটু নামতেই তার পোশাক প্রায় খুলে গেলো, তারপর সেই পোশাক মাথার উপর দিয়ে উড়তে লাগলো আর পা পিছলিয়ে পড়ে গেল মডেল। তারপর সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে সেই ভিডিও ছড়িয়ে পড়লো। নেটিজেনরা এই ভিডিও দেখে হাসতে শুরু করেছেন।

One thought on “প্রবল হাওয়াতে উড়ে গেল মডেলের পোশাক, সামলাতে হিমশিম খেতে খেতে লজ্জায় লাল জনপ্রিয় মডেল

Leave a Reply