বিয়ের ৬ মাসের মধ্যেই নতুন সদস্য ত্বরিতা-সৌরভের সংসারে, ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেত্রী

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক থেকে শুরু করে সাম্প্রতিককালের কড়ি খেলা ধারাবাহিকে তার অভিনয় সকলকে মুগ্ধ করেছে।  করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে সারদা মায়ের চরিত্রে অভিনয় করে সকলকে ভাবাবেগে মুগ্ধ করে তুলেছিলেন তিনি। আবার কড়ি খেলা ধারাবাহিকেও তার চরিত্র অল্প কিছুদিনের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছে। কিছুদিন আগেই এই অভিনেত্রীর বিয়ে হয়েছে। যার সাথে বিয়ে হয়েছে সেও টলিপাড়ার পরিচিত মুখ।

গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকের সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছে অভিনেত্রীর। অভিনেত্রীর স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায়ের আরও একটি পরিচয় আছে তিনি তরুণ কুমারের নাতি। এই টেলি দম্পতি বিয়ের পর থেকে বেশ গুছিয়েই ঘরকন্না করছেন। তিন বছরের প্রেমের পর তারা বিয়ে করেছেন। তাদের বিয়ের সেই অনুষ্ঠান ও তাই হয়েছিল জমজমাট রীতিমতো দেখবার মতো, পরিবার বন্ধু-বান্ধব সকলেই উপস্থিত ছিলেন তার বিয়েতে। টলিপাড়ার অনেক কলাকুশলীরাও উপস্থিত ছিলেন সেখানে।

ত্বরিতা সৌরভ আবার সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়, প্রায়ই নানান রকম ছবি পোস্ট করেন তারা, আর তাদের ফ্যান ফলোয়ার্স দের জন্য সেই ছবিগুলো মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে। এই ভাবেই সুখে আনন্দে মজায় সময় কাটাচ্ছেন এই দম্পতি। তবে সম্প্রতি তাদের এই আনন্দ আবার দ্বিগুণ হয়ে গেল। 

কারণ তাদের পরিবারে এক নতুন সদস্য আসার কথায় সেই আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। ভাবছেন তো ব্যাপারটা কি হলো! হ্যাঁ সোশ্যাল মিডিয়া আপডেট অনুযায়ী দেখা যাচ্ছে যে এই তারকা-জুটির সম্প্রতি একটি নতুন গাড়ি কিনেছেন আর সেই গাড়ির ছবিই তারা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

রবিবার নতুন গাড়ি কিনবার পর তারা লংড্রাইভে গেছিলেন সেখানে একটি হালকা গোলাপি কোল্ড সোল্ডার ড্রেস পড়ে ছিলেন অভিনেত্রী ত্বরিতা অন্যদিকে সৌরভ পড়েছিলেন ডেনিম জিন্স ও কালো শর্ট। নতুন সদস্যকে নিয়ে তাদের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে প্রচুর মানুষ তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

One thought on “বিয়ের ৬ মাসের মধ্যেই নতুন সদস্য ত্বরিতা-সৌরভের সংসারে, ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেত্রী

error: Content is protected !!