গঙ্গার পাড়ে সুন্দরী তরুণীর দুর্দান্ত নাচ, ভাইরাল ভিডিও তাক লাগিয়ে দিলো সবাইকে

  • 26
    Shares

বিভিন্ন নাচ গানের রিয়েলিটি শো গুলিতে নানা জায়গা থেকে নানারকম প্রতিযোগী আসেন ও তারা অংশগ্রহণ করেন অনুষ্ঠানের মধ্যে। আর তারা যখন কোন কিছু পারফর্ম করেন তখন এমন নতুনত্ব কিছু নিয়ে আসেন যা দেখে বিচারকদেরও চোখ ধাঁধিয়ে যায়।অনেক সময় প্রতিযোগিরা এমন কিছু জিনিস করেন যা মূল জিনিসটির থেকে অন্যরকম ,তবু তা ভালো লাগে।কারণ নতুনত্ব প্রচেষ্টা সবসময় প্রশংসার দাবি রাখে।

‘ইন্ডিয়া বেস্ট ডান্সার’ হলো নাচের একটি রিয়েলিটি শো-যেই শো তে বহু প্রতিযোগীরাই পারফর্ম করে। কিছুদিন আগে একটি ভিডিও সকলের নজর কেড়েছিলো যেখানে দেখা যাচ্ছিলো যে প্রতীক আর শ্বেতা একটি গানে নাচ করে বিচারকদের প্রশংসা কুড়িয়েছেন।’অঙ্গ লাগা দে রে, মুঝে রং লাগা দে রে’ গানে নাচ করে তাক লাগিয়ে দিয়েছেন দুই প্রতিযোগী। গীতা মা নাচের শেষে উঠে হাততালি দেন আর এই নাচে মুগ্ধ হয়ে বেস্ট বাজার প্রেস করেন। সব থেকে বড় কথা মুভিতে এই নাচের কোরিওগ্রাফার যিনি ছিলেন টেরেন্স স্যার ও এই নাচ দেখে মুগ্ধ হয়ে যান। এই নাচ দেখে তিনি উঠে দাড়িয়ে হাততালি দিতে শুরু করেন।

আর সেইসঙ্গে প্রতীক শ্বেতার প্রশংসা করে তিনি বলেন মুভিতে আমরা অনেক কিছুই দেখাতে পারি না। কারণ মুভির চরিত্রের সাথে মিল রেখে আমাদের স্টেপ তুলতে হয়। কিন্তু এখানে প্রতীক আর শ্বেতা যা করেছে, এমনটা যদি হতো তাহলে সত্যিই জিনিসটা কিছু আলাদা হত, সত্যি কিছু অসাধারণ হত। এরপর টেরেন্স স্যার ও বেস্ট বাজেট প্রেশ করেন। তারপর অপর বিচারক মালাইকা, তিনিও এই পারফরম্যান্সে মুগ্ধ হয়ে উঠে দাড়িয়ে হাততালি দেন ও বেস্ট বাজার প্রেস করেন।

সম্প্রতি একটি বাচ্চা মেয়ের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।এই নাচের ভিডিও টি কোন রিয়েলিটি শো’র ভিডিও নয়। নিজস্ব একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রান্তিকা অধিকারী নামের একটি মেয়ে অসাধারণ নাচ করেছেন। ধাধিনা নাতিনা গানের সাথে নাচ করতে দেখা গেছে সেই মেয়েটিকে। অসংখ্য মানুষ এই ভিডিওটি দেখেছেন।

One thought on “গঙ্গার পাড়ে সুন্দরী তরুণীর দুর্দান্ত নাচ, ভাইরাল ভিডিও তাক লাগিয়ে দিলো সবাইকে

error: Content is protected !!