দারুণ কায়দায় ধান খেতে জাল দিয়ে মাছ ধরে তাক লাগিয়ে দিলো সুন্দরী বৌদি, মাছ ধরার ভিডিও ভাইরাল

বিভিন্ন রকম প্রতিভামূলক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিছুদিন আগে জনপ্রিয় সেন্সেশন শিবাঙ্গী পেশ‌ওয়াঙ্গীর ভিডিও ভাইরাল হয়েছিলো। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে ‘মহব্বত’ সিনেমার ‘হামকো হামিসে চুরালো’ গানে হাড় কাঁপানো বরফের মধ্যে দাঁড়িয়ে নাচ করছেন তিনি। নতুন ভাবে এই গানটি উপস্থাপিত করার জন্য সকলেই তাঁর প্রশংসা করেছেন। অসংখ্য মানুষ তার ভিডিওটিকে লাইক কমেন্ট ও শেয়ার করেছেন। সম্প্রতি এরকম‌ই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে দেখা যাচ্ছিলো‌ যে ক্লাসের মধ্যে একজন ছাত্রী নাচ করছিলেন, তখনই কলেজের শিক্ষিকা হঠাৎ ছাত্রীর সঙ্গে নাচে যোগ দিলেন। ভাইরাল ঐ ভিডিওটিতে দেখা গেছে যে শিক্ষিকা কালো রং-এর প্যান্ট ও সাদা রঙের জামা পরে ছিলেন। জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নাচ করছেন শিক্ষিকা আর শিক্ষিকার নাচ দেখে উল্লাসে ফেটে পড়েছে পুরো কলেজ। ভিডিওটিতে শিক্ষিকার পোশাকের ফাঁক দিয়ে উন্মুক্ত নাভি দেখা যাচ্ছে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে এই ভিডিও, অসংখ্য মানুষ এই ভিডিও দেখেছেন ও উচ্ছ্বসিত হয়েছেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে গ্রামের বৌদি মাঠের ভেতর দিয়ে হেঁটে যাচ্ছেন। এরপর ক্ষেতের আলের কাছে এসে জাল দিয়ে তাকে মাছ ধরতেও দেখা গেছে। মাছ ধরার জন্য জাল তিনি পেয়েছেন তা বেশ লম্বা এবং দক্ষতার সঙ্গে মাছ ধরেছেন তিনি। একসাথে অনেকগুলো মাছ উঠেছে তার জালে।

এরপর জালে পরা মাছগুলো এক এক করে তুলে এক জায়গায় রেখেছেন বৌদি। সব মাছগুলো তোলার পর বৌদির পরামর্শ একবার মাছ তোলার পর জাল সেখানেই ফেলে রাখতে হয় তাহলে পরের বার আরো বেশি মাছ ওঠে। গ্রাম্য‌ বৌদির মাছ ধরার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।

One thought on “দারুণ কায়দায় ধান খেতে জাল দিয়ে মাছ ধরে তাক লাগিয়ে দিলো সুন্দরী বৌদি, মাছ ধরার ভিডিও ভাইরাল

error: Content is protected !!