ইংরেজি গানের সাথে কোমর দোলালেন দুপুর ঠাকুরপোর মোনালিসা, নাচের ভিডিও ভাইরাল

  • 44
    Shares

করোনার কারণে দেশজুড়ে চতুর্থ দফার লকডাউন চলছে।তার‌ উপর আম্ফান ঘূর্ণিঝড়! দেশের অবস্থা সত্যি সংকটজনক। করোনার কোনো ভ্যাকসিন নেই তারপর একের পর এক সংক্রমণ বেড়েই চলেছে। এরকম একটি দমবন্ধকর পরিস্থিতিতে ঘরবন্দী মানুষ সোশ্যাল সাইট গুলোর মধ্য দিয়েই যেন বেঁচে আছেন।নিজেদের নানারকম শখের কাজকর্ম নিয়েই ব্যস্ত থাকা মানুষ ভিডিও শুট করে সোশ্যাল সাইটে আপলোড করছেন।আর মুহুর্তের মধ্যে এই ভিডিও গুলো হয়ে গেছে ভাইরাল।

নানারকম ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়।মানুষের নানা প্রতিভার ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়। ভাইরাল হয় নাচ গানের ভিডিও আবৃতির ভিডিও। কোন ক্রিয়েটিভ কাজকর্ম ফেসবুকে ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। এছাড়া ভাইরাল হয় কোন সামাজিক কাজ যেমন পশুদের সেবা করা পশু প্রেমের নিদর্শন দুস্থ অসহায় মানুষদের দান করা ইত্যাদি। আর এক রকমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাইরাল হয় এগুলো হট ভিডিও।

এই হট ভিডিও গুলো যারা ভাইরাল করেন সেই মানুষগুলো একসময় ভাইরাল হয়ে যান। ঠিক যেমন ঝুমা বৌদি। ঝুমা বৌদি কে বুঝতে পারছেন না অন্তরা বিশ্বাসের কথা বলছি। অন্তরা বিশ্বাস কেউ মনে করতে পারছেন না তাই তো। তাহলে বলি
ভোজপুরী অভিনেত্রী তিনি। নাচের একটি শো থেকেই বাংলার ইন্ডাস্ট্রিতে তার আসা।সম্প্রতি “নজর” সিরিয়ালে একটি খলচরিত্র করেছিল এই নায়িকা। একটি ওয়েব সিরিজের করেই তিনি খ্যাতির শীর্ষে পৌঁছে গেছেন।

হ্যাঁ এবার ঠিক বুঝতে পেরেছেন তিনি মোনালিসা। দুপুর ঠাকুরপো সিজন ওয়ানে উমা বৌদির ভূমিকায় ছিল স্বস্তিকা। এরপর আসে দুপুর ঠাকুরপো সিজন 2। বৌদির লুক চেঞ্জ হয়। প্রাথমিকভাবে বৌদির লুক চেঞ্জ হয় সকলেই একটু হতাশ হয়েছিল। কিন্তু পরবর্তীতে দেখা যায় উমা বৌদির মত ঝুমা বৌদিকেও সকলে ভালো ভাবেই একসেপ্ট করেছেন। ব্যাস তারপর থেকে ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসা সুপার ডুপার হিট হয়ে যায়। সম্প্রতি আবার ও ভাইরাল হয়েছেন ঝুমা বৌদি।

লকডাউন এর মধ্যেও প্রায়ই সোশ্যাল মিডিয়াতে ভিডিও ছেড়ে থাকেন ঝুমা বৌদি। কখনও একা নিজের হট ছবি কখনও বা স্বামী বিক্রান্তের সঙ্গে‌ ভিডিও বানিয়ে পোস্ট করেন তিনি। সম্প্রতি একটি নাচের ভিডিও পোস্ট করেছেন ইনস্ট্রাগ্রামে মোনালিসা। এটি একটি টিকটক ভিডিও। স্বল্পপোশাকে উষ্ণতা জড়ানো তার নাচের ভিডিও দেখে ঠাকুরপোরা রাতের ঘুম হারিয়েছেন।এখনো যদি না দেখে থাকেন ভিডিওটি তাহলে এখনি একবার দেখে নিন।

error: Content is protected !!