ট্রেন থেকে লাফিয়ে নেমে প্লাটফর্মে উঠতে গিয়ে উল্টোদিক থেকে ছুটে আসলো এক্সপ্রেস ট্রেন! কোনরকমে বাঁচলেন ভদ্রলোক

  • 108
    Shares

সোশ্যাল মিডিয়ায় যে সকল ভিডিওগুলি ভাইরাল হয় তার মধ্যে প্রতিভা মূলক অনেক ভিডিও ভাইরাল হয়, যেসকল প্রতিভা মূলক ভিডিওগুলি ভাইরাল হওয়ার মাধ্যমে তানি মুনি, রানু মন্ডল, চাঁদমনি হেমব্রমেরা বিখ্যাত হয়েছেন। আবার এই সোশ্যাল মিডিয়াতে জীবজন্তু বিষয়ক বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় বানর মানুষের মতো সবজি কাটছে, আবার কোন ভিডিওতে দেখা যায় বানর মানুষের মতো বাজার করছে। কোন কোন ভিডিওতে বন্য জন্তুদের টিকে থাকার জন্য ,খাদ্যের জন্য লড়াই ফুটে ওঠে।

আবার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে সেলিব্রেটিদের ট্রোল করে বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়। বিভিন্ন রকম টিকটক ভিডিও বা ভিগো ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম সমাজসেবামূলক মানবিক ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটি সমাজ সচেতনতামূলক একটি ভিডিও। এই ভিডিওর মাধ্যমে সামাজিক সচেতনতা বৃদ্ধি পায়।

সম্প্রতি একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে যে একজন যুবক ট্রেনের গেটের সামনে দাঁড়িয়ে ভিডিও করছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে রেললাইন আর তার উপর দিয়ে ট্রেন যাচ্ছে। প্রথমদিকে ভিডিওটি মনোযোগ সহকারে দেখলেও সেরকমভাবে কিছু নজরে পড়ে না বাইরের প্রাকৃতিক দৃশ্য আর রেল লাইন ছাড়া। কিন্তু এই ভিডিওটির মধ্যে একটি সামাজিক বার্তা দেওয়া হয়েছে।

ভিডিওটির শেষ পর্যায়ে দেখা যায় যে ঐ যুবক যে ট্রেনের বাইরে দাঁড়িয়ে ভিডিও করছিলেন সেই ট্রেনের থেকেই একজন মধ্যবয়স্ক ভদ্রলোক নেমে পাশের প্ল্যাটফর্মে চলে যান। আর ঠিক সেই সময়েই প্ল্যাটফর্মে একটি ট্রেন আসছিলো‌, কিন্তু ভদ্রলোক সেই ট্রেনটি দেখেও ভয় না পেয়েও পাশের প্লাটফর্মে চলে যান। এই ভিডিওটির মধ্যে দিয়ে একটি সামাজিক বার্তা দেওয়া হয়েছে। যে-যুবক এই ভিডিওটি করেছেন, তিনি এই ভিডিওটির মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করতে চেয়েছেন অনেক সময় আমরা এই বিষয়গুলোকে গুরুত্ব না দিয়ে নিজেদের জীবনকে বিপদের মুখে দাঁড় করিয়ে দিই, কিন্তু এটা উচিত নয়। কারণ ওই মধ্য বয়স্ক ভদ্রলোক যা করেছেন তা অত্যন্ত বিপদজনক।

One thought on “ট্রেন থেকে লাফিয়ে নেমে প্লাটফর্মে উঠতে গিয়ে উল্টোদিক থেকে ছুটে আসলো এক্সপ্রেস ট্রেন! কোনরকমে বাঁচলেন ভদ্রলোক

error: Content is protected !!