সুশান্ত ও ফাজের একসাথে খেলা করার ভিডিও ভাইরাল সোশ্যাল সাইটে

  • 3.7K
    Shares

একজন মানুষের সবথেকে বিশ্বস্ত সঙ্গী হয় কুকুর। কুকুর সবথেকে বেশি প্রভুভক্ত হয়।বিভিন্ন গবেষণায় বলা হয় কুকুর স্বপ্নের মধ্যেও তার প্রভুকেই দেখে। কারণ তার গোটা দুনিয়াটাই তার প্রভুকে ঘিরে। মানুষ বিশ্বাসঘাতকতা করতেই পারে কিন্তু কুকুর কখনো বিশ্বাসঘাতকতা করে না। তবু ভীষণ অদ্ভুত ভাবে ‘কুকুর’ শব্দটি ব্যবহার করা হয় নিম্নমানের মানুষ বোঝাতে। কিন্তু এটা ঠিক নয়। হ্যাঁ কারণ বাস্তব পরিস্থিতিতে অনেক ক্ষেত্রেই আমরা দেখি খুব কাছের বন্ধু ও বিপদের মুহূর্তে হাত ছেড়ে পালায়। সেখানে একজন কুকুর তার প্রভুর জন্য জীবন ও উৎসর্গ করে।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সব থেকে বেশি আলোচিত হয়েছে তার কুকুর ফাজ। প্রভুর এই মৃত্যুকে সে মেনে নিতে পারেনি। না খেয়ে পড়ে থেকেছে। চোখ দিয়ে অঝোর ধারায় জল ঝরছে। কলিংবেলের আওয়াজ শুনলেই সে প্রভু ভেবে ছুটে যাচ্ছে। আর সুশান্তকে কে দেখতে না পেয়ে কষ্ট পাচ্ছেন।আবার মোবাইলের আলো জ্বেলে সুশান্তের মুখটা দেখতে পেলেই তার মুখটাও ঝলমলে হয়ে যাচ্ছে।সুশান্ত মৃত্যুর পর তার কুকুর ফাজের এই ভিডিও আমরা প্রত্যেকেই দেখেছি।

সুশান্ত ফাজকে ভীষণ ভালোবাসতেন। বিভিন্ন জায়গায় ফাজকে সঙ্গে করে নিয়ে যেতেন ঘুরতে। একসঙ্গে খেলতেন, কোলে করে আদর করতেন এরকম নানা ছবি আমরা দেখেছি। সম্প্রতি ফাজের সাথে সুশান্তের একসাথে কাটানো কিছু মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে।যেখানে দেখা যাচ্ছে গোবিন্দা ও কারিশমা কাপুরের ‘হিরো নাম্বার ওয়ান’ এ সুশান্ত নাচছেন, আর তার সাথে তাল মিলিয়ে নাচছে ফাজ। এছাড়া আরও একটি দৃশ্য দেখা যাচ্ছে সুশান্ত ভিডিও গেম খেলছেন।

রেকর্ডিং এর সাথে গলা মিলিয়ে তিনি গান ও গাইছেন-“এ মেরে হামসাফার এক যারা ইন্তেজার”। গান শুনে সেখানে হাজির হয়ে গেছে ফাজ। অভিনেতা এরপর তাকে খেলায় সাহায্য করছেন। এ রকমই সুশান্ত ফাজের নানা ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। ভিডিওগুলো দেখলে একই সাথে মন ভরে ওঠে আবার মনে দুঃখ ও হয়। সুশান্ত তো চলে গেছেন! কিন্তু ফাজ! সে রয়ে গেল একা! সে জানেও না যে তার প্রভু আর কখনো ফিরবে না তার কাছে! অসহায়ের মতো সে কেঁদে চলেছে! আজও খুঁজে চলেছে সুশান্ত কে! সত্যি কুকুর মানুষের সবচাইতে কাছের বন্ধু হয়। এরা এমন বন্ধু যারা কখনো বিশ্বাসঘাতকতা করে না।

error: Content is protected !!