বিদায় বেলায় বউয়ের কান্না দেখে হাউ মাউ করে কেঁদে ফেলল নতুন বর, নেটদুনিয়ায় হাসির খোরাক বিয়ের এই ভিডিও

ধর্ম অনুসারে বিভিন্ন বিয়েতে বিভিন্ন রকম অনুষ্ঠান রীতি-নীতি পালিত হয়। বিয়ের বিভিন্ন অনুষ্ঠান নিয়েও বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়। যেমন অনেক সময় দেখা যায় শুভদৃষ্টি করবার সময় বর-কনে একে অপরকে জড়িয়ে ধরে কাঁদছে।আবার অনেক সময় দেখা যায় যে শুভদৃষ্টির সময় বর কনে একে অপরকে জড়িয়ে ধরে গভীর চুম্বনে লিপ্ত হচ্ছেন।বিয়ের মধ্যে গায়ে গায়ে হলুদ ও একটি বিশেষ অনুষ্ঠান।এই অনুষ্ঠানটি বিভিন্ন বিয়েবাড়িতে বিভিন্ন ভাবে পালন হয়। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে দেখা গিয়েছিল গায়ে হলুদের অসাধারণ অনুষ্ঠানে নাচ করছে কনে।

কিছুদিন আগে যে ভিডিওটি ভাইরাল হয়েছিলো সেখানে দেখা যাচ্ছিলো,যে বিবাহের পর নবদম্পতিকে আশীর্বাদ করছেন একজন আত্মীয়। কিন্তু তার আশীর্বাদ করার স্টাইলটা চমকে দেওয়ার মতন। টুম্পা সোনা গানের সঙ্গে নাচতে নাচতে বর-বধূকে আশীর্বাদ করছেন তিনি।মাজা কোমর দুলিয়ে নাচতে নাচতে বর বধূকে এইভাবে আশীর্বাদ করার দৃশ্য এর আগে দেখা যায়নি, স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে সকলেই রীতিমত অবাক হয়েছেন এটি বিয়ের বিদায়ের ভিডিও। কনে বিদায়ের সময়টা বিয়ের অনুষ্ঠানের মধ্যে সবথেকে কষ্টদায়ক। ছোটবেলা থেকে যে বাড়িতে বড় হয়ে ওঠে একটি মেয়ে, সেই বাড়ি থেকেই তাকে বিদায় নিতে হয় এই দৃশ্যের সময় সকলের চোখে জল আসে সেই রকমই বিদায়ের সময় কনে ও তার আশেপাশের পাড়া-প্রতিবেশী সকলেই কান্নাকাটি করছিলেন কিন্তু এরকমের সময় দেখা যায় বৌ কে কাঁদতে দেখে বর‌ও কাঁদছে।

বৌ এর দুঃখে এইভাবে সমব্যথী হয়ে বরের কান্নার ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। জিৎ ভৌমিক নামে এক ব্যক্তির প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার হওয়ার পর 4 হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন ও 600 জন মানুষ এই ভিডিও শেয়ার করেছেন। অনেকেই কমেন্ট বক্সে এরকম স্বামী পাওয়ার আশার কথা ব্যক্ত করেছেন অনেকে আবার লিখেছেন পরিস্থিতি হালকা করার জন্য হয়তো বউকে হাসাবার জন্য বর এমন করেছেন। অনেকে আবার লিখেছেন এটা নিশ্চয়ই ভালোবাসার বিয়ে তাই বৌ এর কষ্টে সমব্যথী হয়ে বর কাঁদছে। যে কারণেই হোক না কেন এই ভিডিও যে ইউনিক সে কথা স্বীকার করতেই হয়।

One thought on “বিদায় বেলায় বউয়ের কান্না দেখে হাউ মাউ করে কেঁদে ফেলল নতুন বর, নেটদুনিয়ায় হাসির খোরাক বিয়ের এই ভিডিও

Leave a Reply