বিয়ের অনুষ্ঠানে ‘সাকি সাকি’ গানে তুমুল নাচ বৌদির, ভিডিও ভাইরাল

  • 24
    Shares

অনেক সময় অনেক হাসির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। আবার এখন লকডাউনের সময় নানান সেলব রা সচেতনতামূলক ভিডিও পোষ্ট করছেন। লকডাউনের মুহূর্তে অনেক অসহায় নিরীহ রাস্তার কুকুরদের না খেতে পাওয়া ভিডিও ভাইরাল হয় যেগুলো আমাদের মনের মধ্যে বিষাদের ছায়া ফেলে। আবার অনেক মানুষের ব্যক্তিগত গুণাবলী যেমন নাচ,গান, বাদ্যযন্ত্র বাজানো নিয়ে নানা ভিডিও ভাইরাল হয়।

অনেক সময় সোশ্যাল সাইটে অনেক প্রতিভার প্রকাশ ঘটে। বিভিন্ন নাচ গানের রিয়েলিটি শো গুলিতে নানা জায়গা থেকে নানারকম প্রতিযোগী যেমন শো গুলোতে অংশগ্রহণ করে নিজেদের প্রতিভার প্রকাশ করেন। ঠিক সেইরকম সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে ও নানা রকম প্রতিভা নিজেদের প্রতিভার প্রকাশ ঘটিয়ে থাকেন। আর তারা যখন কোন কিছু পারফর্ম করেন তখন এমন নতুনত্ব কিছু নিয়ে আসেন যা দেখে নেটিজেনদেরও চোখ ধাঁধিয়ে যায়।

কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছিলো কতকগুলি ময়ূর জঙ্গলে খেলা করছিলো। ময়ূর গুলিকে দেখে সেখানে ভিড় করে দাঁড়ান পর্যটকরা। এরপর একটি কাঠবিড়ালি কে দেখা যায়, ময়ূরের পিছনে লেগে যায় তার সাথে লড়াই করতে। ভিডিওটি তে দেখা যায় হঠাৎ করেই একটি কাঠবিড়ালি সেই ময়ূরের পালক মুখে নিয়ে টেনে ছিঁড়ে দেওয়ার চেষ্টা করে আর এতে ময়ূরটি বিরক্ত হয়। এই ঘটনা দেখে সেখানে উপস্থিত পর্যটকরা বিষয়টি ভীষণভাবে উপভোগ করেছেন।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেখানে দেখা যাচ্ছে যে সাকি সাকি গানে একজন যুবতী গান গাইছেন।শাড়ি পড়ে খোলা চুলে সে এত অসাধারণ ভাবে ডান্স স্টেপ গুলি ফুটিয়ে তুলেছে যা দেখে সকলেই মুগ্ধ।সম্ভবত কোন বিয়ের বাড়ির অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই নাচটি তিনি সকলের সামনে পরিবেশন করেছেন। যুবতীর ওই নাচ দেখে সকলেই মুগ্ধ হয়ে গিয়েছেন। কয়েক লক্ষেরও বেশি মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন ইতিমধ্যে ই আর প্রতিমুহূর্তে পাল্লা দিয়ে বাড়ছে লাইক কমেন্টের সংখ্যা।

One thought on “বিয়ের অনুষ্ঠানে ‘সাকি সাকি’ গানে তুমুল নাচ বৌদির, ভিডিও ভাইরাল

error: Content is protected !!