হুবহু যেন মোহাম্মদ রফির কন্ঠস্বর! দারুণ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক যুবক

  • 67
    Shares

সামাজিক মাধ্যমের হাত ধরে এই যুবককে আমরা বেশ কয়েক মাস ধরে ছিনেছে আর যুবকের অনবদ্য গান কখনো ও হাসিনা জুলফো বালি কখনো ও মেরে সোনারে এই সমস্ত গান শুনিয়ে আমাদের মন ভরিয়ে দিয়েছে এই বছর দেশের যুবক। সেইমতো এবার আবারো গান শুনিয়ে মন ভরিয়ে দিলেন এই যুবক।তবে এবার কিংবদন্তী সঙ্গীতশিল্পী মোহাম্মদ রফির গাওয়া গান রীতিমতো নিয়ে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ওটাই নিখুঁত এবং এতটাই দক্ষতার সঙ্গে গানটি গেয়েছে সে যা না শুনলে বোধহয় বোঝার উপায় নেই যে মোহাম্মদ রফি গাইছেন নাকি ওই যুবক গান। নেটদুনিয়ায় যাকে ছোটা মোহাম্মদ রফি বলে ডাকা হচ্ছে তার আসল নাম সৌরভ কিষান।

আর সম্প্রতি তিনি মোহাম্মদ রফিকের এক বিখ্যাত গান তেরি আঁখো কে সিবা আবারো মানুষের মন জয় করে নিয়েছে। কিন্তু শুধুমাত্র এই একটি গান নয় চৌদভই কা চাঁদ হো এই গানটি গেয়েছে সেই যুবক এবং প্রতিটি গানই তার অনবদ্যতা রয়েছে।   

গানটি রীতিমতো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল রয়েছে।সামাজিক মাধ্যমে গানটির ভিডিও   জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে বলার কথা নয়। এবং ওই যুবক এতটাই নৈপুণ্য তার সঙ্গে গানটি গেয়েছে যে সমস্ত স্তরের মানুষ তার গানের প্রশংসা করেছেন।

One thought on “হুবহু যেন মোহাম্মদ রফির কন্ঠস্বর! দারুণ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক যুবক

error: Content is protected !!