সান্তার সাজে প্রেমিকাকে অন্তরঙ্গ ভাবে আদর করছেন নেতাজি সিরিয়ালের মুখ্য চরিত্র অভিষেক, মুহুর্তে ভাইরাল

  • 117
    Shares

জি বাংলায় ‘নেতাজি’ সিরিয়ালের নেতাজির চরিত্রে থাকা অভিষেক,সীমারেখা সিরিয়াল থেকেই মানুষের মন জয় করে নিয়েছিলেন। এই সীমারেখা সিরিয়ালের অভিষেকের অপজিটে ছিলেন দিয়া। সেই সময় থেকেই একে অপরের প্রতি ভালোলাগার সৃষ্টি হয়। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তারা। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যায়।

নজর সিরিয়ালেও মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী দিয়া। তার ফ্যান ফলোয়ার্স ও কিছুটা কম নয়। দুজনের এই ভালোবাসার সম্পর্কের ভক্তরা তাই বেজায় খুশি।প্রায়ই দুজনকে একসঙ্গে নানারকম ছবিতে দেখা যায়। কিছুদিন আগেই যেমন অভিষেকের বক্ষলগ্না হয়ে একটি ছবি পোস্ট করেছিলেন দিয়া। সেই ছবিটি ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। লকডাউনের মধ্যে ছিল দিয়ার জন্মদিন। জন্মদিনে নিজে হাতে দিয়ার ছবি এঁকে দিয়াকে উপহার দিয়েছিলেন অভিষেক।

বর্তমানে অভিষেক গঙ্গারামের চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রে তিনি মানুষের মন ভুলিয়েছেন। সম্প্রতি অভিষেক আর দিয়াকে অন্যরকম মুডে দেখা গেল। আর সেই ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে সান্তার বেশে দিয়া।

দিয়ার শরীরে টকটকে লাল রঙের পোশাক মাথায় সান্তার টুপি। আর অভিষেক কোলে বসিয়ে আদর করছেন তাকে। প্রেমিকার গালে কিস করছেন তিনি। ভালোবাসার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে মুহুর্তের মধ্যে ই।

One thought on “সান্তার সাজে প্রেমিকাকে অন্তরঙ্গ ভাবে আদর করছেন নেতাজি সিরিয়ালের মুখ্য চরিত্র অভিষেক, মুহুর্তে ভাইরাল

error: Content is protected !!