শ্রীময়ী বা জুন আন্টি নয় , অনিন্দ্যর বাস্তবের স্ত্রী সৌন্দর্যে টলিউড অভিনেত্রীদের টক্কর দিতে পারে

‘শ্রীময়ী’ধারাবাহিক সকলেই দেখেন। সন্ধ্যে হলেই পিসিমা, কাকিমারা টিভির সামনে বসে যান শ্রীময়ী দেখতে। অনিন্দ্যকে নিয়ে শ্রীময়ী আর জুন আন্টির টানাপোড়েন ধারাবাহিকটিকে এক অনন্য মাত্রা দিয়েছে। শ্রীময়ীর সংসার ভাঙার কারণ হলো জুন আন্টি। ব্যক্তিত্বপরায়ণা শ্রীময়ী স্বামীর পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে নিজেই দাঁড়িয়ে থেকে স্বামী অনিন্দ্যর সাথে জুনের বিয়ে দিয়ে দেয়।

ছবি পৃথা চক্রবর্তীর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া

এরপর নিজেকে গানের জগতে প্রতিষ্ঠিত করার চেষ্টা করেন শ্রীময়ী, অন্যদিকে শ্রীময়ীর জীবনে আসেন তার বন্ধু রোহিত সেন। রোহিত সেন এর সাহায্যে সময় নিজেকে বৃহত্তর সমাজের সাথে পরিচিতি করাতে পারেন। একটি কোম্পানির মাথা হয়ে বসেন তিনি, নিজের জীবনের যাবতীয় সমস্যার সমাধান করতে শুরু করেন। জুন আন্টিকে যোগ্য জবাব দিতে থাকেন। জুন আন্টিও চেষ্টা করতে থাকেন যে, যেনতেন প্রকারে শ্রীময়ীকে অপদস্ত করতে থাকেন।

অনিন্দ্যকে রিল লাইফে যায় দেখাক না কেন বাস্তব জীবনের অনিন্দ্য কিন্তু একদম আলাদা। অনিন্দ্যর আসল নাম সুদীপ মুখোপাধ্যায়। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে যখন সুদীপ মুখোপাধ্যায় প্রথম আসেন তখন তিনি ভাবতেই পারেননি যে তিনি এইরকম একটা জায়গা পেয়ে যাবেন, তিনি ভেবেছিলেন যে তিনি হয়তো ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকবেন বা হয়তো গুন্ডা বদমাইশ এর চরিত্রে পাবেন।

ছবি পৃথা চক্রবর্তীর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া

কিন্তু তারপর তার দীর্ঘ অভিনয় জীবনে দেবশ্রী রায় থেকে শুরু করে শ্রীলেখা মিত্র, অপরাজিত আঢ্য, ইন্দ্রানী হালদার সকলেই তার বিপরীতে জুটি বেঁধেছেন। অনেক আগে সাহিত্যের সেরা সময়তে ইন্দ্রানীর সঙ্গে তিনি জুটি বেঁধেছিলেন আবার সেই জুটিই ফিরিয়ে এনেছেন লীনা গাঙ্গুলী, ইন্দ্রানী সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন,“মামনি ব্রিলিয়ান্ট কো অ্যাক্টর। ওর সাথে কাজ করতে গেলে নিজেকে নিংড়ে বার করতে হয়।”

ছবি পৃথা চক্রবর্তীর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া

বাস্তব জীবনে অভিনেতার স্ত্রীর নাম পৃথা চক্রবর্তী। ৬ বছর আগে জানুয়ারিতে পৃথা কে বিয়ে করেন তিনি। বর্তমানে সুখে ঘর কন্না করছেন তারা। অভিনেতার স্ত্রী কিন্তু দেখতে বেশ সুন্দর, তাকে একবার দেখলেই চোখ ফেরানো দায়। স্ত্রীর সম্পর্কে জিজ্ঞেস করা হলে একটি সাক্ষাৎকারে তিনি বলেন,“আজ আমি যার সঙ্গে ঘর করি তিনি নিজ গুণে সমৃদ্ধ খুব ভালো নাচেন।” এই সম্পর্ক নিয়েই তিনি তৃপ্ত, রিল লাইফের অনিন্দ্যর মতো রিয়েল লাইফে তার আর অন্য কোনো সম্পর্কের প্রয়োজন নেই তাও পরিষ্কার জানিয়ে দেন অভিনেতা।

ছবি পৃথা চক্রবর্তীর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া

One thought on “শ্রীময়ী বা জুন আন্টি নয় , অনিন্দ্যর বাস্তবের স্ত্রী সৌন্দর্যে টলিউড অভিনেত্রীদের টক্কর দিতে পারে

error: Content is protected !!