পাতলা ফিনফিনে শাড়িতে ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের গানে তুমুল নাচ অঙ্কিতার, ভিডিও ভাইরাল

  • 38
    Shares

‘পবিত্র রিস্তা’ সিরিয়াল করার সময় অঙ্কিতার সাথে সম্পর্ক তৈরি হয় সুশান্তের। এই সম্পর্ক ৬ বছর দীর্ঘস্থায়ী হয়েছিল। তারপর বলিউডে পা রাখেন সুশান্ত। কৃতি শ্যাননের সাথে তার সম্পর্ক হয়, তখন অঙ্কিতার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটে। সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতা সেই শোকে মুহ্যমান হয়ে ছিলেন বেশ কিছুকাল। তবে সময়ের সাথে সাথে তিনি নিজের শোক কাটিয়ে ওঠেন।এবং প্রায় তার বয়ফ্রেন্ডের সাথে নানা রকম ছবি ভিডিও শেয়ার করতে তাকে দেখা যায়।

অঙ্কিতার 36 তম জন্মদিন উপলক্ষে কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিলো।সেই জন্মদিনে অভিনেত্রী নিজের আত্মীয় ও নিকট কিছু বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করছিলেন। এই জন্মদিনে অভিনেত্রীর অন্যতম কাছের বন্ধু রেশমি দেশাই থেকে শুরু করেন বিকাশ গুপ্তা সহ অনেকেই উপস্থিত ছিলেন। জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দীপ সিং ও।

অঙ্কিতার জন্মদিনের দিন বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে বাদশার “হায় গরমি”গানে ভিকির সঙ্গে নাচ করছেন তিনি।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ সেই ভিডিও মুহূর্তের মধ্যেই অসংখ্য মানুষ দেখে ফেলেছেন। প্রচুর মানুষ লাইক কমেন্ট করেছেন ভিডিওটিতে। আবার অনেকেই এই ভিডিওটিতে নেতিবাচক কমেন্ট ও করেছেন। জন্মদিনের দিন পিচ কালারের একটি সিকুয়েন ড্রেস পরেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি অঙ্কিতার আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যায় যে মাধুরী দীক্ষিতের ‘ধক ধক করনে লাগা’ গানে নাচছেন অঙ্কিতা। হলুদ পাতলা সিফনের শাড়ি আর সাদা ব্লাউজ পড়ে গানের সঙ্গে কোমর দুলিয়েছেন তিনি।

এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশল মিডিয়ায়। অসংখ্য মানুষ এই ভিডিও দেখেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওতে লাইক,কমেন্ট করেছেন।

One thought on “পাতলা ফিনফিনে শাড়িতে ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের গানে তুমুল নাচ অঙ্কিতার, ভিডিও ভাইরাল

error: Content is protected !!