‘নগ্ন অবস্থাতেও নিজেকে সুন্দর দেখতে চাই’, তার জন্য কি কি করছেন জানালেন অভিনেত্রী দেবলীনা কুমার নিজেই

  • 34
    Shares

অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমারকে সকলেই এক নামে চেনেন। টালিউডের জনপ্রিয় সিনেমা ‘প্রাক্তন’ও ‘হামি’ ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়া ‘গোত্র’ ছবিতে ‘রঙ্গবতী’ গানে নেচে তিনি ভাইরাল হয়েছেন। এই গানটার নাচে দেবলীনা ভাইরাল হয়ে গিয়েছিলেন ঝড়ের গতিতে। টলিউডের বহু নায়িকা পরবর্তীকালে রঙ্গবতী গানের নাচলেও দেবলীনার নৃত্য যেন সমস্ত কিছুকে ছাড়িয়ে গেছে। অভিনেত্রী নৃত্যশিল্পীর পাশাপাশি তিনি একজন জনপ্রিয় মডেল। এছাড়া তাঁর আরেকটি পরিচয় আছে তিনি উত্তম কুমারের নাতবৌ অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী।

টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী প্রায় সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু করে ভাইরাল হন। শরীরচর্চা ও সাইক্লিং করতে তিনি খুব ভালোবাসেন। রোজ জিমে যাওয়া অভ্যাস তার। গতবছর লকডাউনে যখন জিম বন্ধ ছিল তখন তিনি সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছিলেন রাস্তায়। আর এই সাইক্লিং এর মাধ্যমেই তিনি আরো বেশী রোগা হয়ে গিয়েছিলেন। তারপর থেকেই তার ফিট শরীর নিয়ে সর্বদায় চর্চিত হন তিনি।

তিনি কেন সবসময় নিজের শরীর চর্চা নিয়ে এত বেশি চিন্তা করেন তা নিয়ে দর্শকরা অনেক সময় প্রশ্ন করে থাকেন এর উত্তর দিতে গিয়েই সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি সাহসী স্টোরি শেয়ার করে ভাইরাল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন যে-“ ওজন আমার কাছে নিছকই সংখ্যা বা সাইজ নয়।আসলে নগ্ন অবস্থাতেও নিজেকে সুন্দর দেখতে চাই আমি।”অর্থাৎ নিজেকে সর্ব অবস্থায় সুন্দর রাখার জন্যই তিনি এভাবে ডায়েট,জিম,যোগা করে নিজের সৌন্দর্য ধরে রেখেছেন।

দেবলীনা কুমারের ইন্সটাগ্রাম স্টোরি থেকে নেওয়া

এছাড়াও রোগা থাকার আরও একটি কারণ তিনি জানিয়েছেন। ছোট থেকেই তার চেহারা ছিল ভারী। তারপর রুপোলি পর্দার জগতে আসার পর তিনি নিজের শরীরচর্চা করে স্লিম হয়ে যান। বাড়তি মেদ ঝরে যেতেই নিজের রূপে মুগ্ধ হয়ে যান তিনি। তাই শরীর চর্চা করেন যাতে আর মোটা না হয়ে যান।

One thought on “‘নগ্ন অবস্থাতেও নিজেকে সুন্দর দেখতে চাই’, তার জন্য কি কি করছেন জানালেন অভিনেত্রী দেবলীনা কুমার নিজেই

error: Content is protected !!