রাস্তার মাঝেই সকলের সামনে ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ গানে তুমুল নাচ দীপিকার, হতবাক সাধারণ মানুষ

  • 21
    Shares

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা সিং।’দিয়া অউর বাতি’ ধারাবাহিকে সন্ধ্যার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন দীপিকা। একজন শিক্ষিতা মেয়ে কীভাবে জীবনের প্রতিকূল পরিস্থিতিতে এসেও নিজের আই পি এস অফিসার হওয়ার স্বপ্ন পূরণ করে তাই এই ধারাবাহিকে দেখানো হয়েছে।সন্ধ্যা একজন শিক্ষিত মেয়ে বাবা মায়ের মৃত্যুর পর তার দাদা তাকে একজন ময়রার সাথে বিয়ে দিয়ে দেয়।

অন্যদিকে ময়রার বাড়ির বউ হিসেবে শ্বশুর বাড়ির পরিবারের প্রত্যেকে তাকে ঘরোয়া গৃহকর্মে নিপুনা বউ হিসেবে দেখতে চাই। আর তার স্বপ্ন আদর্শ ন্যায়নিষ্ঠ পুলিশ অফিসার হওয়ার।

কাজেই শুরু হয় সংঘাত পরিবেশের সাথে সন্ধ্যার স্বপ্নের। অবশেষে অনেক ঘাত প্রতিঘাতের পর তার লক্ষ্য পূরণ হয়। একটানা পাঁচ বছর এই ধারাবাহিকে কাজ করার পর মডেলিং করতে দেখা যায় তাকে।

2019 সালে ‘কবচ মহাশিবরাত্রি’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন দীপিকা। মাঝেমধ্যে ই সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি তার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘ইয়াদ পিয়া কি আনে লাগি, হায় ভিগি ভিগি রাতো মে।’গানে নাচ করছেন দীপিকা।

ভাইরাল ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে প্রিন্টেড শর্ট ড্রেস পরে মাঝরাস্তায় নাচ করছেন দীপিকা। এই ভিডিও প্রচুর মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন। প্রচুর মানুষ এই ভিডিওর কমেন্ট বক্সে তাকে আবার নতুন সিরিয়ালে দেখতে চাওয়ার কথা লিখেছেন।

অনেকেই লিখেছেন যে-“আপনাকে আবার নতুন চরিত্রে নতুন ধারাবাহিকে দেখতে চাই।”যদিও সেই সকল কমেন্টের উত্তর দেননি অভিনেত্রী। তবে দীপিকার এই নাচটি ঝড়ের গতিতেই ভাইরাল হয়েছে।প্রসঙ্গত উল্লেখ্য,2014 সালে ধারাবাহিকের পরিচালক রোহিত রাজকে বিয়ে করেন দীপিকা।

One thought on “রাস্তার মাঝেই সকলের সামনে ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ গানে তুমুল নাচ দীপিকার, হতবাক সাধারণ মানুষ

error: Content is protected !!