শর্ট পোশাকে নাচতে গিয়ে ক্যামেরার সামনেই জামা উড়িয়ে দিলো হাওয়ায়, লজ্জায় লাল অভিনেত্রী

  • 142
    Shares

‘দিয়া অর বাতি হাম’ সিরিয়ালের নায়িকা দীপিকা সিংকে সকলেই এক নামে চেনেন। এই ধারাবাহিকে তিনি একজন আইপিএস অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকের পরিচালক রোহিত রাজ গায়ালকেই পরবর্তীকালে বিয়ে করেন তিনি। এই ধারাবাহিকটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে এই ধারাবাহিকের গল্প অনুসরণ করে স্টার জলসায় ‘তোমায় আমায় মিলে’ধারাবাহিক শুরু হয়। সম্প্রতি দীপিকার একটি ভিডিও প্রকাশ পেয়েছে যেখানে দেখা গেছে যে ক্যামেরার সামনে বেশ অস্বস্তি জনক অবস্থায় পড়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়া আসলে এমনই একটা প্লাটফর্ম যেখানে শেয়ার করা সবকিছু মুহূর্তের মধ্যেই সকলের মধ্যে পৌঁছে যায়। যেকারণে সোশ্যাল মিডিয়ার হাত ধরে তানি মুনি, রানু মন্ডল, চাঁদমনি হেমব্রমেরা বিখ্যাত হয়ে উঠেছেন। আবার এই সোশ্যাল মিডিয়াতে জীবজন্তু বিষয়ক বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে বানর মানুষের মতো সবজি কাটছে, আবার কোন ভিডিওতে দেখা গেছে বানর মানুষের মতো বাজার করছে। কোন কোন ভিডিওতে বন্য জন্তুদের টিকে থাকার জন্য ,খাদ্যের জন্য লড়াই ফুটে ওঠে।

আবার সোশ্যাল মিডিয়ায় কোন ট্রেন্ডকে ট্রোল করে ভিডিও তৈরি হয়। যেমন সাম্প্রতিক কালে ‘ওমাগো টুরু লাভ’হলো ট্রেন্ড আর ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম টুইটারে সমস্ত জায়গায় ট্রেন্ডিং টপিকের ওপর ই ভিডিও আপলোড হচ্ছে। আর আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই মুহূর্তের মধ্যে ভাইরাল ও হয়ে যাচ্ছে। তবে এর বাইরে একটা বিশাল পরিষদ আছে, যেখানে সেলিব্রিটিদের ছবি ভিডিও ‌ভাইরাল হয় প্রতিমুহূর্তে। সোশ্যাল মিডিয়ার একটা বিশেষ অংশ জুড়ে আছে দীপিকার মতো সেলিব্রেটিরা। যারা প্রতিমুহূর্তে তাদের নিত্যনতুন পোস্ট এর দ্বারা ভক্তদের মনোরঞ্জন করে চলেছেন।

ভাইরাল ভিডিওটিতে দেখা গেছে যে ক্যামেরার সামনে ভিডিও করছিলেন তিনি। তিতলি গানের সাথে নাচ করছিলেন হলুদ রঙের শর্টস ড্রেস পড়ে তখনই হাওয়ায় উড়ে যায় তার পোষাক আর তিনি একটু অস্বস্তিতেই পড়ে যান তবে হাত দিয়ে পুরো বিষয়টিকে ম্যানেজ করে নেন তিনি। খোলা চুলে তাকে এভাবে নাচতে দেখে তার অনুরাগীরা মুগ্ধ হয়ে গেছেন। ১৬৪৮৭৪ জন লাইক করেছেন এই ভিডিওটি।

One thought on “শর্ট পোশাকে নাচতে গিয়ে ক্যামেরার সামনেই জামা উড়িয়ে দিলো হাওয়ায়, লজ্জায় লাল অভিনেত্রী

error: Content is protected !!