বিয়ের আগে প্রাক্তন ও হবু স্ত্রীর সাথে চুটিয়ে আড্ডা দিলেন উত্তম কুমারের নাতি গৌরব

  • 184
    Shares

উত্তম কুমারের নাতি গৌরব একজন ভালো অভিনেতা। সম্প্রতি জি বাংলায় রানী রাসমণি সিরিয়ালের মথুরবাবুর চরিত্র করছেন তিনি। এর আগেও দুর্গা সিরিয়াল করে তিনি জনপ্রিয় হয়েছিলেন। সম্প্রতি গৌরব নতুন জীবন আরম্ভ করতে যাচ্ছেন। বিয়ের আগে তিনি যে কাণ্ড ঘটালেন সচরাচর মানুষ করেন না।

গৌরবের প্রথম স্ত্রী অনিন্দিতার সঙ্গে অনেক কয়েক বছর হল বিচ্ছেদ হয়ে গেছে। কিন্তু বিচ্ছেদ মানেই যে সেই সম্পর্ক তিক্ত তা তো নয়। বিচ্ছেদের পর একে অপরের খুব ভালো বন্ধু হ‌ওয়া যায়। গৌরব যেন সেই কথাই আবার প্রমাণ করলেন।

2013 সালে গৌরব চট্টোপাধ্যায়ের সাথে অভিনেত্রী অনিন্দিতা বসুর বিয়ে হয়। তিন বছর পর সেই সম্পর্ক ভেঙ্গেও যায় সম্প্রতি দেবলীনার সঙ্গে বৈবাহিক সম্পর্কে লিপ্ত হতে যাচ্ছেন গৌরব।

অনেকদিন ধরেই দেবলিনার সঙ্গে গৌরবের প্রেমের সম্পর্ক ছিল। এই বছর তারা ঘর বাঁধতে চলেছেন। আগামী 9 ই ডিসেম্বর তারা বিয়ে করতে চলেছেন। প্রথমে তারা ভেবেছিলেন 25 শে ডিসেম্বর ঘটা করে এই অনুষ্ঠান করবেন কিন্তু করোনার পরিস্থিতির কারণে তাদের সেই ইচ্ছা বদল হয়েছে।

সেই কারণে 9 ডিসেম্বর আত্মীয়-স্বজনদের নিয়ে এই অনুষ্ঠান সম্পন্ন হবে। সামনের বছর মার্চ মাসে হবে বিয়ের গ্র্যান্ড রিসেপশন। অন্যদিকে দেবলিনা নতুন করে সৌরভের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

সম্প্রতি একটি শো শুরু হয়েছে। এই শোয়ের সঞ্চালক হচ্ছেন অনিন্দিতা।এই শো তে পোশাক কে কেন্দ্র করে আড্ডা হয়। এই শো তেই দেখা গেছে যে গৌরব আর দেবলিনা এসেছেন। তাদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অনিন্দিতা। একে অন্যের প্রতি সেখানে কোনো অভিযোগ তো নেই বরং গৌরব দেবলীনাকে সুইটেস্ট কাপল বলে ও উল্লেখ করেছেন অনিন্দিতা।

One thought on “বিয়ের আগে প্রাক্তন ও হবু স্ত্রীর সাথে চুটিয়ে আড্ডা দিলেন উত্তম কুমারের নাতি গৌরব

error: Content is protected !!