মেয়ে কিয়ার ২ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী কনীনিকা, রইল জন্মদিনের ছবি

অভিনেত্রী কনীনিকা ব্যানার্জীকে সকলেই একনামে চেনেন। কখনো মেঘ কখনো বৃষ্টি ধারাবাহিক থেকে শুরু করে অন্দরমহল ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তিনি। একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।অভিনেত্রী বেশিরভাগ সময়ই নিজের মেয়ের সাথে কাটাতে পছন্দ করেন।

লকডাউনে কাজের চাপ কম থাকায় মেয়েকে নিয়েই ব্যস্ত তিনি। এইসময় লকডাউনে তিনি অনলাইন ওয়ার্কশপ করছেন আর অনলাইনে একটি সামার ক্যাম্প ও করেছেন তিনি যেখানে দেশের অনেক জায়গা থেকেই বহু খুদে অংশ নিয়েছেন।

সম্প্রতি অভিনেত্রীর মেয়ের জন্মদিন সেলিব্রেশন হলো।
অভিনেত্রীর মেয়ে কিয়ার বয়স ২ বছর। করোনার কারণে বাড়িতেই জন্মদিন সেলিব্রেশন হলো। চেনা-পরিচিত ও আপনজনের মাঝখানেই জন্মদিন সেলিব্রেট হলো। জন্মদিনের সেইসব ছবিতে অভিনেত্রীর মেয়ে কিয়াকে কি মিষ্টি লাগছে!

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে যে, হালকা গোলাপী ফ্যান্সি ড্রেস পরে আছে কিয়া, মাথায় পরেছে ঝলমলে মুকুট। সব নিয়ে তাকে একেবারে রাজকন্যার মত সুন্দর লাগছে। জন্মদিনের সেই অনুষ্ঠান ছোট্ট করেই সেলিব্রেট হলো।

কনীনিকার কন্যা কিয়াকে একেবারে রাজকন্যার মতো সুন্দর দেখতে লাগছিল। কেক কাটা খাওয়া-দাওয়া থেকে শুরু করে সবই হলো। কিয়া পুতুল খুব ভালোবাসে আর সবথেকে বেশি ভালোবাসে প্রিন্সেস। সেই জন্যই দাদু দিদার বাড়ী থেকে যে জন্মদিনের আয়োজন করা হয়েছিল সেখানে কিয়ার জন্মদিনের কেকের উপর ছিল একটি রাজকন্যা পুতুল।

আর যেহেতু করোনার আবহ তাই কেকের রাজকন্যার মুখে ছিল মাস্ক পরা।অন্যদিকে অভিনেত্রীর বাড়ি থেকে যে কেকের অর্ডার দেওয়া হয়েছিল সেখানে কেকের উপর ছিল বাঘ সিংহের আদলে সব পুতুল। এছাড়া পুরো বাড়ি বেলুন দিয়ে সাজানো হয়েছিল জন্মদিনের দিন।

One thought on “মেয়ে কিয়ার ২ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী কনীনিকা, রইল জন্মদিনের ছবি

error: Content is protected !!