‘ক্লিপটা খুলে দিলেই একেবারে খোলা!’ খোলামেলা পিঠে ট্যাটু করা ছবি শেয়ার করে ট্রোলড মিশমি দাস

সামাজিক মাধ্যমে সেভাবে চর্চার কেন্দ্রবিন্দুতে না থাকলেও মাঝে মাঝে এমন সমস্ত ছবি শেয়ার করেন যা মিশমী দাস কে আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দুতে নিয়ে গিয়ে পৌঁছায়।বাস্তবে যেমন তার অনেক ফ্যান ফলোয়ার্স রয়েছে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সংখ্যা নেহাত কম নয়। এবং বর্তমানে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে যেভাবে অভিনয় করছেন তা সহজেই দর্শকদের মন কেড়ে নিয়েছে যদিও সে অভিনয় নিয়ে নেটিজেনদের একটু হলেও রাগ হয় কিন্তু তা সত্ত্বেও মিশমি বরাবরই নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করেছেন।বেশিরভাগ ক্ষেত্রে নেগেটিভ চরিত্রে দেখা যায় তাকে আর তাইতো কৃষ্ণকলি ধারাবাহিকের সুনয়না চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছিলেন।

বরাবরই একটু খোলামেলা পোশাক পরতে পছন্দ করেন মিশমী দাস। আর ঠিক সেভাবেই এবার আবারো সোশ্যাল মিডিয়ায় সাহসী সাহসী ছবি শেয়ার করে সকলকে চমকে দিলেন।উন্মুক্ত পিঠের ছবি দেখে কার্যত সমালোচনার মুখে পড়তে হলো এই অভিনেত্রীকে। যদিও তার মধ্যে রয়েছে ট্যাটু করা আর তাই বাংলার জনপ্রিয় এই নায়িকা আবারও কটাক্ষের মুখোমুখি হলেন। অনেকে অনেক রকম মন্তব্য করেছেন। কেউ লিখেছেন “পিছন থেকে ক্লিপটা খুলে দিলেই একেবারে খোলা কি দরকার এসব ছবির”?

যদিও এই প্রথমবার নয় এর আগেও বেশ কয়েকবার সমালোচকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে কিন্তু তবুও তিনি ছেড়ে দেবার পাত্রী নন তাই নানান রকমের খোলামেলা ছবি পোস্ট করে কার্যত নজরে থাকতে চান বিনোদন দুনিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত পেশায় একজন চাটার অ্যাকাউন্ট্যান্ট হলেও রাজযোটক ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রেখেছেন। যদিও বরাবরের স্বপ্ন ছিল মডেলিং তাইতো এরপর প্রেমের ফাঁদে গাছকৌটো ফাগুন বউ সহ একাধিক ধারাবাহিকে তাকে দেখা গিয়েছে।

অন্যদিকে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে এখন নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে তাকে আর এসেই মিশমী দাস অর্থাৎ ঋণী উর্মি এবং সার্থক দাম্পত্য জীবন ভেঙ্গে দিতে বদ্ধপরিকর। বিয়ের দিন থেকে উর্মির পিছনে সর্বদাই পড়ে রয়েছে এই মিশমি।তবে শুধুমাত্র এই বাংলা ধারাবাহিক নয় এবার হিন্দি ধারাবাহিকেও দেখা যাচ্ছে তাকে সম্প্রতি দীপ জেলে যায় ধারাবাহিকের হিন্দি সংস্করণে অভিনয় করছেন মিশমী দাস আর যার বিপরীতে রয়েছেন ক্রুশল আহুজা।

One thought on “‘ক্লিপটা খুলে দিলেই একেবারে খোলা!’ খোলামেলা পিঠে ট্যাটু করা ছবি শেয়ার করে ট্রোলড মিশমি দাস

Leave a Reply