স্বল্প পোশাকে ঝুমা বৌদির তুমুল নাচ, মোনালিসার ভাইরাল ভিডিও মাতাচ্ছে ভক্তদের

  • 9
    Shares

দুপুর ঠাকুরপো’ র সিজন ১ উমা বৌদির ভূমিকার ছিলেন স্বস্তিকা। এরপর যখন দুপুর ঠাকুরপো সিজন ২ বেরোলো তখন দেখা গেলো বৌদির লুক চেঞ্জ।এই লুক চেঞ্জ টা তখন অনেকেই মেনে নিতে পারেননি। কিন্তু কয়েক সপ্তাহ পরেই দেখা গেলো ঝুমা বৌদির লুকে দর্শক মোনালিসা কে ভালোই মেনে নিয়েছে। ঝুমা বৌদির আসল নাম অন্তরা বিশ্বাস।
ভোজপুরী অভিনেত্রী তিনি। নাচের একটি শো থেকেই বাংলার ইন্ডাস্ট্রিতে তার আসা। সম্প্রতি “নজর” সিরিয়ালে একটি খলচরিত্র করেছিলো এই নায়িকা।

লকডাউন এর মধ্যেও সব সময় ই মোনালিসা সব তার ভক্তদের মনোরঞ্জন করার চেষ্টা করে গেছেন। নানারকম ভিডিও শেয়ার করে তিনি ভক্তদের মন যুগিয়েছেন। কয়েকদিন আগে ও দুপুর ঠাকুরপোর মোনালিসার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল গতিতে ভাইরাল হয়েছিলো।

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে মোনালিসা একটি লাল টুকটুকে শাড়ি পড়েছেন, স্লিভলেস ব্লাউজ এর সাথে। হেলনের সুপারহিট আইটেম নাম্বার‌ “এ মেরা দিল”গানে নাচতে দেখা যায় ঝুমা বৌদি কে।

কিছুদিন আগে একটি ভিডিওতে ভাইরাল হয়েছেন দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গোলাপি রঙের ট্রান্সপারেন্ট শাড়ি পড়ে নাচ করছেন মোনালিসা।’মেরা নাম চিন চিন চু’ গানে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী।ভিডিওটিতে দেখা যাচ্ছে সুন্দর কাগজের গোলাপি রঙের মালাও পরেছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ও ভাইরাল হয়েছে ঝুমা বৌদি ওরফে মোনালিসা। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে স্বল্প পোশাকে ধরা দিয়েছেন তিনি। জিম সুট পরা পোশাকে একটি গানের সঙ্গে তুমুল‌নাচ করছেন তিনি।ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে।

One thought on “স্বল্প পোশাকে ঝুমা বৌদির তুমুল নাচ, মোনালিসার ভাইরাল ভিডিও মাতাচ্ছে ভক্তদের

error: Content is protected !!