মরক্কোর মরুভূমিতে উটদের সামনে তুমুল নাচ নোরা ফাতেহির, ভিডিও তুমুল ভাইরাল

  • 35
    Shares

লকডাউনের মধ্যে বারংবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন নোরা ফাতেহি। তার ভক্তদের কে উৎসাহিত করতে প্রায়ই তিনি নানা রকম ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন। কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে দেখা গিয়েছিল যে নোরা ফাতেহি মেকআপ রুমে মেকআপ আর্টিস্টের সাথে নাচ করছেন। ভিডিওটি র এই নাচের ধরন অন্য সকল নাচের থেকে আলাদা। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে পশ্চাৎ অঙ্গ দুলিয়ে নাচ করছেন নোরা।

এরপর ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার রিয়েলিটি শোয়ে তিনি গিয়েছিলেন। একজন বিচারক মালাইকা অসুস্থ থাকায় তিনি তার জায়গায় সেখানে ছিলেন। এই শো তে টেরেন্স তার নিতম্ব স্পর্শ করে যাওয়ার জন্য বিতর্কের ঝড় উঠে যায়। কিছুদিন আগে ও তার নাচের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় তিনি সাকি গানে নাচ করছেন একটি খুদে প্রতিযোগীর সাথে। সেই ভিডিওটি ও তুমুল গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এছাড়া লকডাউনের মধ্যে আরও একবার ভাইরাল হয়েছিলেন নোরা ফাতেহি। সেই ভিডিওতে দেখা যাচ্ছিল যে নোরা ফাতেহি ‘নাচ মেরি রানি’ গানে নাচছেন। ভিডিওটি ইতিমধ্যে পাঁচ লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। ভাইরাল ভিডিওটিতে একজন রোবট রূপে নোরাকে দেখা যাচ্ছে। রণধাওয়া স্পর্শ করার পর‌ই নোরা নাচতে শুরু করেন। এবার তার ভক্তদের জন্য আরও একটি নতুন চমক নিয়ে এসেছেন নোরা ফাতেহি।অবশ্য নোরা ফাতেহি বিভিন্ন সময় বিভিন্ন রকম চমক নিয়ে হাজির হন। তবে সাম্প্রতিককালের ভিডিওটি সত্যি একটা বড় চমক!

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে নোরা ফাতেহি এখন মরক্কোতে ছুটি কাটাতে গেছেন।ভাইরাল ভিডিও টিতে কখনো তাকে দেখা যাচ্ছে ঘোড়ার পিঠে চড়ে কখনো দেখা যাচ্ছে উটের পিঠে চড়ে, কখনো আবার তাকে মরুভূমির মধ্যে নাচতে দেখা যাচ্ছে। ভিডিওটি এখন অবধি যারা দেখেন নি তারা এখনি একবার দেখে নিন।

One thought on “মরক্কোর মরুভূমিতে উটদের সামনে তুমুল নাচ নোরা ফাতেহির, ভিডিও তুমুল ভাইরাল

error: Content is protected !!