‌করণ জোহর কে সমকামী‌ বলে ভিডিও প্রকাশ করলেন বলিউডের অভিনেত্রী, ভাইরাল ভিডিও

  • 1.2K
    Shares

৩৪ বছরের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর নেপোটিজম নিয়ে উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ। পর্দার মাহির এই অকাল মৃত্যুর কারণ আজও অজ্ঞাত। তবু আমরা কেউই মেনে নিতে পারছি না এই ঘটনা।তার আত্মহত্যার পর বারবারই বলিউডের নেপোটিজম প্রসঙ্গ উঠে এসেছে। উঠে এসেছে সালমান খান, করণ জোহরের মত হেভিওয়েট দের নাম। কেদারনাথ অভিনেতার এই অকাল প্রয়াণের পর থেকে সুশান্তময় হয়ে আছে আমাদের মন।

সালমান খান ও করণ জোহরের নামে বহু সেলিব্রেটি নেপোটিজম অভিযোগ এনেছেন। স্পষ্টবাদী রূপে পরিচিত বলিউডের কঙ্গনা তো বরাবরই করণ জোহরের বিরুদ্ধে অভিযোগ করে এসেছেন। স্বাভাবিকভাবেই নেটিজেনদের বিদ্বেষের শিকার হয়েছেন করণ জোহর। সুশান্তের ঘটনার পর ইনস্টাগ্রামে তার লাখেরও বেশি ফলোয়ার্স কমেছে।
সম্প্রতি বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী করণ এর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন।

তবে তিনি শুধু করণের উদ্দেশ্যে নয় আরও একজন বিখ্যাত মানুষের উদ্দেশ্যেও প্রশ্ন ছুঁড়েছেন। এই অভিনেত্রী তার ভিডিওতে করণের উদ্দেশ্যে প্রশ্ন করেন-“করণ জোহর আপনি তো নিজের শো তে সকলকে ব্যক্তিগত প্রশ্ন করে থাকেন। আপনি নিজের যৌন জীবন সম্পর্কে কিছু বলুন। আপনি বলুন আপনি সমকামী(gay) কিনা। দেশের মানুষ এই প্রশ্নের উত্তর জানতে চায়। একতা কাপুর আপনিও বলুন – আপনি সমকামী(lesbian) কি না? এই বিষয়ে আপনারা প্রকাশ্যেই বলুন,এটা বলতে কোন অসুবিধা হওয়ার কথা নয়।কারণ আমাদের দেশে সমকামী হ‌ওয়াটা আইনবিরুদ্ধ বিষয় নয়।”

View this post on Instagram

What’s your take on this?

A post shared by Filmygyan Videos (@filmygyanvideos) on

এরপর ওই অভিনেত্রী এই প্রসঙ্গে আরও বলেন-“
আপনারা যদি আপনাদের এই সকল সিক্রেট বিষয় গুলি সকলের সামনে বলেন, তাহলে আমাদের দেশে যে সকল মানুষেরা সমকামী আছেন, তারা আপনাদের থেকে অনুপ্রেরণা পাবেন এবং সমাজে এগিয়ে যাবে। তাই এই ব্যাপারটি আপনারা প্রকাশ্যে বলুন।”বলাবাহুল্য এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি ১৩ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন। ইতিমধ্যে বহু মানুষ ভিডিওটি দেখেছেন ও শেয়ার করেছেন। আপনি যদি এখন এই ভিডিও টি না দেখে থাকেন তাহলে এখুনি একবার দেখে নিন।

error: Content is protected !!