“এবার বিয়ে-শাদি করেন, বয়স তো কম হল না!”, খোলামেলা পোশাকে ভিডিও দিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী পায়েল সরকার

টলিউডে জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকারকে সকলেই এক নামে চেনেন। আই লাভ ইউ সিনেমার মধ্য দিয়ে তার টলিউডে যাত্রা শুরু হয়, দেবের অপজিটে এই সিনেমায় তিনি অভিনয় করেছিলেন আর এই সিনেমায় তাকে এনে দিয়েছিল জনপ্রিয়তা। পরবর্তীকালে আরও একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি, ইদানিংকালে তাকে ফ্যাশন আইকন হিসেবে দেখা যাচ্ছিল। আগুন ঝরানো লুকে তিনি হাজির হচ্ছিলেন সবার সামনে, তাকে দেখে মনে হচ্ছিল না যে, আই লাভ ইউ সিনেমা করার সেই অভিনেত্রী তিনি, এমন হট লুক তার যে দেখে সকলের চোখের ঘুম উড়ে যাচ্ছিল রীতিমতো।

তবে কিছুদিন আগে তার আরেকটি পরিচয় উঠে এসেছিল সবার সামনে। সেই পরিচয় উঠে এসেছিল রাজনৈতিক পরিসরের ক্ষেত্র থেকে। ২০২১ এর বাংলায় বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। পায়েল এর মতই যশ দাশগুপ্ত শ্রাবন্তী চক্রবর্তী তনুশ্রী চক্রবর্তী ও যোগ দিয়েছিলেন। যদিও তাদের কারোরই জয়লাভ হয়নি।

পায়েলের ইন্সটাগ্রাম পোস্টের সেইসব কমেন্ট

তারা আবার আগের মতই নিজেদের জীবন যাপনে ব্যস্ত হয়ে পড়েছেন ।সম্প্রতি পায়েল একটি ফটোশুটের রিল ভিডিও করেছিলেন, এবং সেই ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছিল যে ডেনিম জিন্স আর হলুদ ক্রপটপ পরে আছেন তিনি।

তার এই হট ভিডিও দেখে চটেছেন কিছু মানুষ। তারা সেই ভিডিতেই কটাক্ষ করতে শুরু করেছেন তারা। সরাসরি অভিনেত্রীকে তার বয়স ও শরীর নিয়ে কটাক্ষ করেছেন কেউ বলেছে, বিয়ে শাদী করেন বয়স তো কম হলো না। কেউ আবার বলেছেন, ইনি নাকি রাজনীতিতে আছেন, দেশটাই বরবাদ। অনেকে আবার জয় শ্রী রামের মতো একাধিক কমেন্ট‌ও করেছেন।

নেটিজেনদের কথা অনুযায়ী নির্বাচনে নিজের ভাবমূর্তি ফেরাতে অনেক সাহসী ছবি নাকি মুছে দিয়েছিলেন তিনি। নির্বাচনের প্রচার ও করেছিলেন সাদামাটা পোশাকেই কিন্তু নির্বাচন মিটতেই আবার হট লুকে হাজির। এই নিয়ে কটাক্ষ করা হয় অভিনেত্রীকে।

One thought on ““এবার বিয়ে-শাদি করেন, বয়স তো কম হল না!”, খোলামেলা পোশাকে ভিডিও দিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী পায়েল সরকার

error: Content is protected !!