জন্মদিনে বুক থেকে প্রাক্তন প্রেমিক ফারহানের নামে লেখা ট্যাটু মুছলেন প্রত্যুষা, নতুন ট্যাটুতে ইন্সটাগ্রামে গ্ল্যামার ছড়ালেন অভিনেত্রী

ভালোবাসার সম্পর্কগুলো খুব অদ্ভুত হয়। মান অভিমান, দূরত্ব,বিচ্ছেদ সব নিয়েই এই সম্পর্ক। সম্পর্ক যখন থাকে তখন আবেগ অনুভূতির গভীরতা মানুষকে দিয়ে কত কিছুই না করায়, তারপর একটা সময় যখন সম্পর্কটা শেষ হয়ে যায় তখন কষ্টটা রয়ে যায়। কেউ কেউ এই কষ্ট খুব শীঘ্রই কাটিয়ে ওঠেন, কেউ আবার একটু সময় নেন। অভিনেত্রী প্রত্যুষা পাল‌ ভালোবাসে সঙ্গীর নাম শরীরে লিখে ট্যাটু করেছিলেন, নেট মাধ্যমে সেই ছবির ট্যাটু পোষ্ট ও করতেন শুধু শুটিংয়ে গেলেই সেই ট্যাটু মেকআপ দিয়ে ঢেকে রাখতেন। বিচ্ছেদের পরও সেই নাম শরীরেই রেখেছিলেন, কিন্তু এবার সিদ্ধান্ত নিলেন জীবনে এগিয়ে যাওয়ার, প্রাক্তন প্রেমিকের নামে লেখা সেই ট্যাটু মুছে ফেললেন অভিনেত্রী।

বিগত তিন বছর ধরে প্রাক্তন প্রেমিকের নাম শরীরে ছিলো তার। অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক তথা অভিনেতা ফারহান ইমরোজের সাথে প্রত্যুষা সম্পর্কের কথা সকলেই জানেন। একাধিক জায়গায় সম্পর্কের কথা প্রকাশ্যে তারা স্বীকার‌ও করেছিলেন। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি, সম্পর্ক থাকাকালীন ফারহানের নামে ট্যাটু করিয়েছিলেন অভিনেত্রী। বুকের বাঁ দিকে 12 ইঞ্চির ট্যাটু ছিল তার, ইংরেজিতে লেখা ছিল ফারহানের নাম।

বিগত তিন বছর ধরে ফারহানের নাম লেখা সেই ট্যাটু ছিল তার বুকের বাঁ দিকে। কিন্তু এইবার ট্যাটু মুছে ফেলে নিজেকে নতুন জীবন উপহার দিলেন অভিনেত্রী, নিজের 22 বছরের জন্মদিনের আগেই সেই পরিকল্পনাকে কার্যকর করলেন তিনি।

গত ২৮ শে জুলাই ২২তম জন্মদিন ছিল অভিনেত্রীর। তার সপ্তাহ খানেক আগে থেকেই পরিকল্পনা করেছিলেন প্রাক্তন প্রেমিকের নাম মুছে ফেলবেন, যেমন ভাবা তেমন কাজ জন্মদিনের দুইদিন আগে যে শিল্পীর কাছে গিয়ে ফারহানের নাম লিখিয়েছিলেন তাকে বললেন সেই ছবি মুছে নতুন ছবি আঁকতে। ট্যাটু মোছার দিন কেঁদে ফেলেছিলেন তিনি তবে নিজের প্রেমের কথা মনে করে কাঁদেননি, কেঁদেছিলেন অল্প বয়সে করা নিজের ভুলের কথা ভেবে।

2018 সালে অভিনেত্রী যখন ফারহানের নাম লেখার জন্য সেই ট্যাটু শিল্পীর কাছে গিয়েছিলেন, তখন ট্যাটু শিল্পী মানা করেছিলেন। এইবার ট্যাটু মুছতে যাওয়ার পরই তাকে বললেন “বলেছিলাম তো কোরোনা।”

ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজের তিনটি ট্যাটুর ভিডিও আপলোড করেছেন , তার চোখে-মুখে শান্তি ও আনন্দের প্রকাশ ছিলো। অভিনেত্রীর শরীরের যেখানে ফারহানের নাম ছিল সেখানে এখন রয়েছে তিনটে গোলাপের ছবি।

প্রত্যুষার ইন্সটাগ্রাম থেকে নেওয়া

এই তিনটি প্রত্যুষার তিন সত্তার প্রতীক, প্রথমটি হলো বাস্তববাদিতা, দ্বিতীয় টি হল পুরোনো মূল্যবোধ, তৃতীয়টি হলো শিল্প।

ছবি প্রত্যুষার ইন্সটাগ্রাম থেকে নেওয়া

অভিনেত্রীর কথায়, ফারহানের ভাবমূর্তি নষ্ট করতে তিনি চাননি তবে যে তার অস্তিত্বকে অস্বীকার করেছেন তার নাম বুকের মধ্যে বয়ে নিয়ে তিনি জীবনে এগিয়ে যেতে পারছিলেন না, তাই এই সিদ্ধান্ত নিয়েছেন।

2018 সালের জুন মাসে যখন সেই ট্যাটু করাতে যান, তখন তার কত আনন্দ ছিল কিন্তু তারপর সেপ্টেম্বরেই কোন কারণ না জানিয়ে সম্পর্কে বিচ্ছেদ আনেন ফারহান।

সম্পর্ক বিচ্ছেদের পর সেই ট্যাটু প্রত্যুষাকে বারবার মনে করিয়ে দিচ্ছিল পুরনো কথা, তাই নতুন সূচনা করলেন তিনি, তার 22 তম জন্মদিনের আগে।

One thought on “জন্মদিনে বুক থেকে প্রাক্তন প্রেমিক ফারহানের নামে লেখা ট্যাটু মুছলেন প্রত্যুষা, নতুন ট্যাটুতে ইন্সটাগ্রামে গ্ল্যামার ছড়ালেন অভিনেত্রী

Leave a Reply