ভরা মঞ্চে দুর্দান্ত কণ্ঠে জনপ্রিয় গানে গান গাইতে গাইতে অসাধারণ নাচ রচনা ব্যানার্জির, তাক লাগিয়ে দিলেন সবাইকে

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা বন্দ্যোপাধ্যায় বর্তমানে দিদি নম্বর ১ শোয়ের সঞ্চালিকা রূপেই তিনি বেশি পরিচিত।মিস কলকাতা উপাধি প্রাপ্ত রচনার আসল নাম ঝুমঝুম ব্যানার্জী। চিরঞ্জিত ,মিঠুন প্রসেনজিত সকলের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করে গেছেন তিনি। আর এই সকল সিনেমাগুলি বক্স অফিসে রীতিমতো সাফল্য লাভ করেছিল। টলিউড ইন্ডাস্ট্রি পাশাপাশি বলিউডেও অমিতাভ বচ্চনের সঙ্গে তিনি সিনেমা করেছেন। এর পাশাপাশি কিছু তেলেগু সিনেমা ও তিনি করেছেন।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি র ৪৬ তম জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিলেন।ভাইরাল সেই ভিডিওটিতে দেখা গিয়েছিল যে জন্মদিন ধুমধাম করে পালন করছেন রচনা। এর সাথে জন্মদিনে নাচ ও করছেন তিনি।’কোয়ি দিল পে কাবু কার গায়া’গানের সাথে নাচ করতে দেখা যায়‌ দিদি নম্বর ওয়ানের রচনাকে। জন্মদিনের দিন সাদা টপ, গোলাপি রঙের লিপস্টিক,আর খোলা চুলের সেই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

অভিনেত্রীর বিপুল পরিমাণে ভক্তদেরকে খুশি করতে প্রায়ই নানা রকম ছবি ভিডিও পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামেও তিনি ভীষণভাবে সক্রিয়। সেলিব্রিটিদের ক্ষেত্রে দেখা যায় যে প্রায়ই তাদেরকে বিভিন্ন মঞ্চ থেকে ডাকা হয় অনুষ্ঠান করার জন্য। রচনাও তেমনি প্রায়‌ই নানা রকম জায়গায় অনুষ্ঠান করতে যান। ঠিক যেমন কিছুদিন আগে পশ্চিম মেদিনীপুরের একটি জায়গায় অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি আর সেখানে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হ‌ওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে গান গাইছেন তিনি। তার বিখ্যাত সূর্যবংশম ছবির গান গাইতে দেখা গেল অভিনেত্রীকে এবং গানের সঙ্গে সঙ্গে কোমর দুলিয়ে নাচ ও করছেন অভিনেত্রী। এই বয়সেও তার রূপ সৌন্দর্য চোখে পড়ার মতো। প্রসঙ্গত উল্লেখ্য অমিতাভ বচ্চনের সঙ্গে সূর্যবংশম ছবিটি করেছিলেন তিনি। অমিতাভের সাথে করা এই কাজ তার অভিনয় জীবনের ক্ষেত্রেও তাকে একটা উচ্চতায় নিয়ে গিয়েছিল। সম্প্রতি সেই সিনেমার গান গেয়ে সকলকে মাতিয়ে দিলেন অভিনেত্রী।

One thought on “ভরা মঞ্চে দুর্দান্ত কণ্ঠে জনপ্রিয় গানে গান গাইতে গাইতে অসাধারণ নাচ রচনা ব্যানার্জির, তাক লাগিয়ে দিলেন সবাইকে

error: Content is protected !!