সমুদ্রতটে হট বিকিনি পরে ধনুরাসন করছেন রাকুল প্রীত, মুহূর্তে ভাইরাল

  • 750
    Shares

যে জিনিসের মধ্যে নতুনত্ব আছে সেই জিনিস সোশ্যাল মিডিয়ার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।আর নতুনত্ব জিনিস মানুষের মনের মধ্যে খুব সহজেই দৃষ্টি আকর্ষণ করে। তাই সব সময় ভাইরাল নিউজ ই তো আমাদের মুখে হাসি ফোটায়। তাই অন্যদের থেকে একটু ব্যতিক্রমী ভাবেই আমরা নিজেদের নিউজ গুলোকে উপস্থাপন করি।যাতে কর্মব্যস্ত দিনের ততোধিক কর্মব্যস্ত জীবনে হাজারো নালিশ হাজারো অভিযোগ শুনতে শুনতে আমাদের মুখের হাসিটুকু হারিয়ে না যায়।

বলিউডে যে সকল নায়িকারা ফিট থাকার জন্য প্রতিনিয়ত ডায়েট ঘন্টার পর ঘন্টা জিমোপট পরিশ্রম করেন। তাদের মধ্যে রাকুল প্রীত অন্যতম। তার বেতের মত সুন্দর শরীর সুঠাম চেহারা দেখলে সকলেই অবাক হন। করোনা মহামারীর কারণে সকলেই এখন গৃহবন্দী। আর সকলের মত রাকুল প্রীত ও গৃহবন্দী। করোনার কারণে যখন শুটিং চলচ্চিত্রের কাজ সব বন্ধ তখন ও রাকুল সোশ্যাল মিডিয়ায় সব সময় সক্রিয় থাকতেন।

সোশ্যাল মিডিয়ায় নায়িকার ফ্যান ফলোইং প্রচুর। অসংখ্য ফলোয়ার্স তার। এই সকল ফলোয়ার্স রা সব সময় মুখিয়ে থাকেন নায়িকার নতুন আপডেট পেতে। আর ভক্তদের মন রাখতে লকডাউনের মধ্যেও নিত্যনতুন আপডেট দিতে থাকেন নায়িকা। কখনো নিজের ছবি কখনো নিজের ভিডিও শেয়ার করেন সোশ্যাল সাইটে।

আর ফ্যানদের মধ্যে তার ফিটনেস এর জন্য ও তিনি খুব জনপ্রিয়। সোশ্যাল সাইটে ফ্যানের সংখ্যা ৭ লক্ষেরও বেশি। এর আগেও তিনি সূর্য নমস্কার করার একটি ভিডিও সোশ্যাল সাইটে আপলোড করেছিলেন।এই রাকুল প্রীত সম্প্রতি ভাইরাল হয়েছেন একটি অন্য ছবিতে।

রাকুল প্রীত এখন মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত। সেখানে ছুটি কাটাতে গিয়ে তিনি কিছু ছবি তুলেছেন আর সেই ছবিগুলো মুহূর্তেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। ভাইরাল ছবিগুলিতে দেখা যাচ্ছে যে নিজেকে ফিট রাখার জন্য সমুদ্রের পাড়ে বসে তিনি যোগাসন করছেন।

পড়ন্ত সূর্যের আলোয় সেই ছবি মুহূর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।এছাড়া মালদ্বীপে আরো একটি ছবি ভাইরাল হয়েছে রাকুল প্রীতের।

One thought on “সমুদ্রতটে হট বিকিনি পরে ধনুরাসন করছেন রাকুল প্রীত, মুহূর্তে ভাইরাল

error: Content is protected !!