বিকিনি পরে সমুদ্র পাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন রকুল প্রীত, ভিডিও তোলপাড় করলো সোশ্যাল মিডিয়া

  • 234
    Shares

রকুল প্রীত সিং প্রথমদিকে ছিলেন একজন মডেলিং। পরবর্তীকালে তিনি দক্ষিণ ভারতের সিনেমায় জনপ্রিয় হয়ে ওঠেন।আর তারও পরে তিনি বলিউডের সিনেমায় আত্মপ্রকাশ করেন। এই অভিনেত্রী দক্ষিণ ভারতের সিনেমা বলিউডের হিন্দি সিনেমা করার পাশাপাশি কন্নড় তেলেগু তামিল ইত্যাদি নানা ভাষায় অভিনয় করেছেন। ২০১৪ সালে বলিউডে তিনি প্রথম সিনেমা করেছিলেন।সেই সিনেমাটির নাম হল-‘ ইয়ারিয়ান’। এছাড়া ‘দে দে পেয়ার দে দে’ সিনেমায় রকুলের অভিনয় মানুষের মন জয় করে নিয়েছিল।’মার জাওয়ান’সিনেমায় তিনি ছিলেন মুখ্য ভূমিকায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন রকুল প্রীত। বর্তমানে তিনি এখন মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন।মালদ্বীপের সমুদ্র সৈকতে গিয়ে অনেক ছবি তুলে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।আর সেই সকল ছবিগুলি সোশ্যাল মিডিয়ার মুহুর্তের মধ্যে ভালো হয়ে যায়। সম্প্রতি মালদ্বীপের সমুদ্র সৈকতে গিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সবুজ রঙের স্যুইম স্যুট পরেছেন তিনি। চোখে তার সানগ্লাস রয়েছে। চুল তার খোলা। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে নীল জলে সবুজ রঙের সুইম স্যুট পড়ে নেমে যাচ্ছেন তিনি।

জলে নামার সময় দেখা যাচ্ছে যে তার মুখের কোণে লেগে রয়েছে হাসি। আর সাথে সাথেই বলছেন ‘কি সুন্দর’। এরপর তিনি স্নান করতে নামেন। এই ভিডিওটিতে নয় হাজারের কাছাকাছি মানুষ ইতিমধ্যেই লাইক করে ফেলেছেন। প্রচুর মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন। মানুষ এই ভিডিওর কমেন্ট বক্সে অসংখ্য কমেন্ট করেছেন। আপনি যদি এখন ও এই ভিডিও টি না দেখে থাকেন তাহলে এখনি একবার দেখে নিন।

One thought on “বিকিনি পরে সমুদ্র পাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন রকুল প্রীত, ভিডিও তোলপাড় করলো সোশ্যাল মিডিয়া

error: Content is protected !!