সুইমিংপুলে কালো বিকিনিতে বই হাতে ভক্তদের ক্লিন বোল্ড করলেন ঋতাভরী, মুহুর্তে ভাইরাল

  • 32
    Shares

প্রায়শয়‌ই ঋতাভরী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় নানারকম ভিডিও আর ছবি আপলোড করেন। যেমন একবার একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে মা শতরূপা সান্যালের সঙ্গে ঋতাভরীকে মজা করে একটি ভিডিও করতে দেখা গিয়েছিল। সেই ভিডিওতে দেখা গিয়েছিল যে অভিনেত্রীকে ঝাঁটাপেটা করছেন অভিনেত্রীর মা। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয় সেই ভিডিও।

ললিতা চরিত্রে অভিনয় করা ঋতাভরী চক্রবর্তী পরবর্তীকালে সিনেমা করেছেন। তার প্রথম সিনেমা হল ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’সাম্প্রতিককালের সিনেমা ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’-যেখানে একজন মহিলা পুরোহিতের ভূমিকায় অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি ‘এফ আই আর’ ছবি তে নায়িকার ভূমিকায় কাজ করছেন তিনি। এ ছাড়া হিন্দি ছবি ‘পরী’ ও ‘ন্যাকেড’ এও অভিনয় করেছেন তিনি।

কিছুদিন আগেই ঋতাভরীর মায়ের জন্মদিন ছিল মায়ের জন্মদিনে মেয়ে ঘটা করে সেলিব্রেশন করে। সেইদিন ও মা মেয়ে মজা করে একটি ভিডিও করে। যেখানে ঋতাভরীর মাকে বলতে শোনা যায়-“এই মেয়েকে বিয়ে করলে সারাজীবন জ্বলে পুড়ে খাক হয়ে যাবে!” কারণ হিসেবে ঋতাভরীর মা বলেছেন-“মেয়ের মুড খুব খারাপ।প্রতিদিন নাকি মেয়ের মুড দেখে জলখাবার তৈরি করতে হয়। সাবধান যে বিয়ে করবে‌।”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ও ঋতাভরী চক্রবর্তীর একটি ছবি ভাইরাল হয়েছে। ভাইরাল ছবিটিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের নীল জলে স্নান করছেন ঋতাভরী ব‌ই হাতে নিয়ে। সুইমিং পুলে ব‌ই হাতে নিয়ে পড়া ঋতাভরীর এই ছবি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল এই ছবিটি দেখে অনেকে আবার হাসিঠাট্টা করে তাকে বিদ্যাসাগরের নাতনী-‘বিদ্যানদী’ ও বলেছেন। ভাইরাল এই ছবিটি এখনো যারা দেখেননি তারা এখন ই একবার দেখে নিন।

One thought on “সুইমিংপুলে কালো বিকিনিতে বই হাতে ভক্তদের ক্লিন বোল্ড করলেন ঋতাভরী, মুহুর্তে ভাইরাল

error: Content is protected !!