অভিনয়ের পরে নাচই ভালোবাসা! অভিনেত্রী সন্দীপ্তা সেনের অসাধারণ নাচ নেটিজেনদের নজর কাড়লো

  • 55
    Shares

টাপুর টুপুর সিরিয়ালের সন্দীপ্তা সেনকে সকলেই এক নামে চেনেন। তিনি টলিউড ইন্ডাস্ট্রির একটি জনপ্রিয় মুখ। দুর্গা,‘তুমি আসবে বলে’, প্রতিদান ইত্যাদি একাধিক সিনেমায় অভিনয় করে তিনি অনুরাগীদের মন জয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ৭ লক্ষেরও বেশি অনুগামী তার। এই সকল অনুরাগীদের মন ভালো রাখতে প্রায় নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী আর সেগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল‌ও হয়।

৩৪ বছর বয়সী এই অভিনেত্রীর সৌন্দর্য দেখলে অবাক হয়ে যেতে হয়। কিছুদিন আগে ওয়েবসিরিজের জগতেও পা রেখেছেন তিনি। ‘হইচই’ নামক ওটিটি প্লাটফর্ম থেকে ‘আস্তে লেডিস’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালোবাসেন অভিনেত্রী। তাই মাঝে মধ্যেই ঘুরে বেড়ানোর ছবিও সোশ্যাল মিডিয়া আপলোড করেন। এছাড়া তিনি একজন নৃত্যশিল্পীও। নিজের নাচের নানা ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

তুমি আসবে বলে সিরিয়াল করার সময় অভিনেতা রাহুলের সঙ্গে তিনি জুটি বেঁধেছিলেন। রিল লাইফে সেই জুটির কেমিস্ট্রি দেখে অনেকেই মনে করেছিল যে তারা রিয়েল লাইফেও প্রেমিক প্রেমিকা। এখনো অনেকের মধ্যে এই ধারণা আছে যে রাহুলের সঙ্গে সন্দীপ্তার ভালোবাসার সম্পর্ক রয়েছে। তবে দুজনেই বারবার এ কথা কে অস্বীকার করে বলেছেন যে তারা খুব ভালো বন্ধু।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেই পোস্টে ‘সাজন বিন’ গানে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বিশ্ব নৃত্য দিবসের দিন এই ভিডিওটি পোস্ট করেন সন্দীপ্তা। হলুদ নীল পোশাকে তার নাচ দেখে সকলেই মুগ্ধ হয়ে যান। এই ভিডিওর ক্যাপশনে সন্দীপ্তা লিখেন-“আমরা হাসির জন্য নাচ করি,কান্নার জন্য আমরা নাচ করব।

পাগলের জন্য নাচ করব,আমরা ভয় নেচে নেচে উঠবো,আমরা আশার জন্য নাচবো, আমরা চিৎকারে নেচে উঠবো,আমরা নৃত্যশিল্পী আমরা স্বপ্ন তৈরি করি।” ভিডিওটি ভাইরাল হতেই ১১ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন ভিডিওটি।

error: Content is protected !!