খালি গলায় অসাধারন গান গেয়ে সকলের মন ভরিয়ে দিলেন জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা, শুনুন

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন সুদীপ্তা ব্যানার্জি। সিনে অনুরাগীরা সকলেই তাকে একনামে চেনেন। প্রথমদিকে নায়িকার চরিত্রে অভিনয় করলেও বর্তমানে তিনি খলনায়িকার ভূমিকায় অভিনয় করেন। তার অভিনয়ে মুগ্ধ দর্শক তার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন।রিল লাইফে ভিলেনের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তিনি একদম তার উল্টো।

বাস্তবে তিনি এডভেঞ্চারপ্রেমী আর ভীষণ শান্ত মেয়ে। অভিনয়ের সাথে সাথে তিনি গান‌ও ভালবাসেন। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, খালি গলায় গান গাইছেন অভিনেত্রী। বোল্ড লুকে অভিনেত্রীর গানের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যেই।

অভিনেত্রীর গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের অনেক কটাক্ষ ও তাকে শুনতে হয়েছে।গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হলেও ড্রেসের জন্য নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে,অভিনেত্রীর পোশাকের মধ্য দিয়ে ক্লিভেজ দেখা যাচ্ছে। আর এই ক্লিভেজের কারণেই সোশ্যাল মিডিয়ায় তাকে কটাক্ষের শিকার হতে হয়েছে।

এই ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন যে, এরকম আর‌ও কয়েকটা গান গাইলে তার সোশ্যাল মিডিয়ায় অনেক ফলোয়ার বাড়বে, অনেকে আবার বলেছে যে তিনি ক্লিভেজ শো অফ করছেন। তবে অনেক অনুগামী তার নাচের প্রশংসা করেছেন, অনেকে আবার নেগেটিভ কমেন্ট কে পাত্তা না দেওয়ার পরামর্শ দিয়েছেন অভিনেত্রীকে। সবমিলিয়ে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সন্দীপ্তা ব্যানার্জীর গানের ভিডিও।ভিডিওটিতে অসংখ্য মানুষ লাইক কমেন্ট করেছেন অসংখ্য মানুষ ভিডিওটি শেয়ার করেছেন।

One thought on “খালি গলায় অসাধারন গান গেয়ে সকলের মন ভরিয়ে দিলেন জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা, শুনুন

error: Content is protected !!