মায়ের তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সকলকে সুখবর দিলেন শ্রাবন্তীর ছেলে! ভাইরাল পোস্ট

  • 364
    Shares

গত বছরের এপ্রিলে চুপি চুপি বিয়ে করেছিলেন শ্রাবন্তী। অমৃতসরে গিয়ে তিনি বিয়ে করেন রোশন সিং কে। এর আগে শ্রাবন্তীর আরও দুটি বিয়ে ছিল। এটি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। শ্রাবন্তী প্রথম পক্ষের একটি ছেলেও আছে। দুজনের দাম্পত্য ঠিক ঠাকই চলছিলো হঠাৎ করে শোনা গেল শ্রাবন্তী আর রোশন এর সম্পর্কে ভাঙ্গন ধরেছে।

দুজনে ইনস্ট্রাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। দুজনের একসাথে থাকা যাবতীয় ছবি,এমনকি বিয়ের ছবি ও প্রোফাইল থেকে দুজনে ডিলিট করে দিয়েছেন। আর এরপরই জোর জল্পনা শুরু হয়েছে।

তবে শ্রাবন্তীর এই বিয়ে ভাঙ্গার খবরের মধ্যে শ্রাবন্তীর ছেলে ঝিনুক একটি সুখবর দিল। ঝিনুকের ভালো নাম অভিমুন্য চট্টোপাধ্যায়। ঝিনুকের বয়স বর্তমানে ১৭ বছর। সোশ্যাল মিডিয়াতে সে বেশ অ্যাক্টিভ। ইতিমধ্যে অসংখ্য অনুগামী ও হয়েছে সোশ্যাল মিডিয়ায় তার। তবে অভিমুন্যর উৎসাহ অভিনয় নয়। অভিমুন্যর উৎসাহ হল গানে। সম্প্রতি ইনস্টাগ্রামে সে একটা নতুন পোস্ট করেছে।তার ইনস্টাগ্রামের নতুন পোস্টটি দেখে অনুমান করা হচ্ছে যে গানের জগতে সে নতুন কিছু করতে চলেছে।

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে মায়ের সঙ্গে একটি ছবি দেন অভিমুন্য। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন’ বড় কিছু আসছে।’-এই ক্যাপশন লিখে তার সাথে একটি বিষ্ময়ের ইমোজি ও দিয়েছেন ঝিনুক। এই ক্যাপশন আর পোস্ট দেখে অনুমান করা হচ্ছে যে হয়তো বড় কোন মিউজিক্যাল প্রজেক্ট নিয়ে আসছে সে।

যদিও সেটা কি তা এখন ও খোলসা করে বলেননি ঝিনুক, তবুও সেটা যে বড় কোনো সুখবর তাই আশা করা যাচ্ছে। উল্লেখ্য ‌‌পড়াশোনার জন্য দেশের বাইরে থাকে সে। পড়ালেখার পাশাপাশি গানেই তার একমাত্র ঝোঁক।

One thought on “মায়ের তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সকলকে সুখবর দিলেন শ্রাবন্তীর ছেলে! ভাইরাল পোস্ট

error: Content is protected !!