গ্রামের বাড়িতে গিয়ে সাইকেলে সারা গ্রাম ঘুরে বেড়ালেন রাণী রাসমণি সিরিয়ালের ‘সারদার’ মা ত্বরিতা, সাইকেল চালানোর ভিডিও ভাইরাল

  • 219
    Shares

করুণাময়ী রানী রাসমনি’ ধারাবাহিকে সারদাদেবীর মায়ের চরিত্রে অভিনয় করছেন ত্বরিতা চ্যাটার্জী। এই চরিত্রে তার অভিনয় ইতিমধ্যেই দর্শকদের মুগ্ধ করেছে। কিছুদিন আগেই বাস্তব জীবনে ত্বরিতা বিয়ে করেছেন। আর সেই বিয়ের নানা রকম ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে।দীর্ঘদিনের প্রেমের পর সৌরভ চট্টোপাধ্যায় কে বিয়ে করেন তিনি। ত্বরিতার বিয়ের রাতে সিঁদুর পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।সম্প্রতি এই অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বিয়ের পর দুজনে বকখালিতে গিয়েছিলেন সময় কাটাতে। সেই সময় দুজনের একসাথে থাকার কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ত্বরিতা। সম্প্রতি আবার গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছেন ত্বরিতা। আর সেখানেই সম্পূর্ণ অন্যরকম রূপে দেখা গেলো ত্বরিতাকে।

তিনি যে একজন সেলব তা যেন তিনি একেবারেই ভুলে গিয়েছেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে তাকে একদম অন্যরকম ভাবে দেখা গেছে। এ যেন তার একদম অন্যরকম লুক।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, গ্রামের মেঠোপথে সাইকেল নিয়ে ঘুরছেন তিনি। ডিপ খয়েরি কালারের একটা টপ আর খয়েরি কালারের একটা প্যান্ট পরেছেন তিনি। একটা ছোট্ট কমলা ক্লিপ দিয়ে পুরো চুলটা বেঁধেছেন। আর সাইকেল নিয়ে গোটা গ্রাম টহল দিয়ে বেড়াচ্ছেন তিনি।

কে বলবে এই অভিনেত্রী বেশিরভাগ ক্ষেত্রে নেগেটিভ রোলে অভিনয় করে থাকেন! এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে যে তিনি একেবারে মাটির মানুষ। এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অসংখ্য মানুষ এই ভিডিওতে লাইক,কমেন্ট করেছেন। প্রচুর মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন।

One thought on “গ্রামের বাড়িতে গিয়ে সাইকেলে সারা গ্রাম ঘুরে বেড়ালেন রাণী রাসমণি সিরিয়ালের ‘সারদার’ মা ত্বরিতা, সাইকেল চালানোর ভিডিও ভাইরাল

error: Content is protected !!