বডি শেমিং এর বিরুদ্ধে মোক্ষম জবাব অভিনেত্রী তিথি বসুর, মেদ ঝরিয়ে ‘স্লিম ফিগার’ ফিরিয়ে আনা সহজ ছিলোনা

যদিও মাঝখানে কেটে গিয়েছে অনেক বছর কিন্তু সমস্ত বাঙালি দর্শকদের কাছে এবং ধারাবাহিক প্রেমীদের কাছে তোমায় ছাড়া ঘুম আসেনা মা এই গানটি এখনো একই ভাবে মনে গাথা রয়েছে। তবে গানটির থেকেও বড় কথা অভিনেত্রী তিথি বসু অনবদ্য অভিনয়। একজন ছোট শিল্পীর এমন অভিনয় তখন তার আগে কেউ কখনো দেখেনি। আর তাইতো তিথি বসুকে সকলেই কাছের করে নিয়েছিলেন।রাত আটটা বাজে মানেই এই ধারাবাহিকটি দেখার জন্য অপেক্ষায় অধীর হয়ে থাকতেন ধারাবাহিক প্রেমি সকলেই। সেই ধারাবাহিকে দেখানো হয়েছিল মা হারা মেয়ে ঝিলিক যদিও ছোটবেলায় মেলায় হারিয়ে গিয়েছিলো সে মাকে খুঁজে পাওয়া তার এক অনবদ্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল ।এমনকি মেয়েকে খুঁজে না পেয়ে ছোট্ট ঝিলিকের রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন।

তবে ধারাবাহিক শেষ হয়েছে কেটে গিয়েছে প্রায় 9 10 বছর এখন সেই অভিনেত্রী ঝিলিক ওরফে তিথি বসু অনেকটাই বদলে গিয়েছেন।তিথি এখন আর ছোট নেই একদিকে যেমন রূপ-সৌন্দর্য সবটাই বেড়েছে। তেমনি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন তিথি বসু।কোকড়ানো চুল টি রয়েছে কিন্তু সদ্যই যৌবনে পা রেখেছে তিথি তাই সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সংখ্যা কিন্তু নেহাতই কম নয় এবং ভক্তদের কাছে টানতে সর্বদা বদ্ধপরিকর থাকে তিথি ব।সু তাই বিভিন্ন সময়ে বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে সকলের নজরে আসেন।

মাঝেমাঝেই তাকে আবেদনময়ী লুকের ছবি শেয়ার করতে দেখা যায় যদিও তাকে কম সমালোচিত হতে হয়নি তার জন্য কিন্তু তার মধ্য থেকেও তিনি লক্ষ্য লক্ষ্য দর্শকদের জন্য নানান রকমের চমক নিয়ে হাজির হন। যদিও প্রথম প্রথম এই স্বাস্থ্যবতী অভিনেত্রী বিভিন্ন লুকের ছবি শেয়ার করার জন্য কটাক্ষের মুখে পড়েছিলেন ।কিন্তু এবার বডি শেমিং এর বিরুদ্ধে দাঁড়িয়ে মেদ ঝড়িয়ে আবারো আবেদনময়ী রূপে হাজির হয়ে সমস্ত অপমানের জবাব ফিরিয়ে দিলেন তিথি বসু।

যখন তার চেহারা একটু মোটাসোটা ছিল তার সঙ্গে বর্তমানের মেদহীন একটি ছবি এটাচ করে শেয়ার করেছেন আর চেহারার কতটা পরিবর্তন এনেছেন তা তিনি দেখিয়েছেন ছবির মাধ্যমেই।একইসঙ্গে তিনি একটি লম্বা-চওড়া পোস্ট লিখেছেনঃ যেখানে তিথি বসু লিখেছেন ওটা থেকে এটা হওয়া সহজ ছিল না, দিনের-পর-দিন অনেক বডি শেমিং সহ্য করতে হয়েছে তাকে এমনকি মোটা বলেও কটাক্ষ করতে অনেকে তবে তিনি খেতে ভালোবাসেন এবং আজব আসেন কিন্তু তার সঙ্গে ওয়ার্কআউট করেন আর তাই তিনি যে কোন সে পেইজে সুন্দরী সে কথা বুঝেই এখন ছবি শেয়ার করেন।

One thought on “বডি শেমিং এর বিরুদ্ধে মোক্ষম জবাব অভিনেত্রী তিথি বসুর, মেদ ঝরিয়ে ‘স্লিম ফিগার’ ফিরিয়ে আনা সহজ ছিলোনা

Leave a Reply