গা ভর্তি গয়না পরে হলুদ শাড়িতে তুমুল নাচ ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিকের’! ভিডিও ভাইরাল

  • 146
    Shares

২০০৯ সালে শুরু হ‌ওয়া স্টার জলসার অন্যতম সিরিয়াল ‘মা’। টানা চার বছর ধরে এই সিরিয়ালটি চলেছিল‌। প্রথম থেকে শেষ অবধি এই সিরিয়ালের টি আর পি ছিলো সবথেকে বেশি। ঝিলিক তার মা কে খুঁজে পেল কিনা এই নিয়েই সিরিয়াল টি শুরু হয়। পরবর্তীকালে এই গল্প আস্তে আস্তে এগোতে থাকে।

এক মেয়ে তার মাকে খুঁজে পেল কিনা এই নিয়েই ছিলো সিরিয়ালটি। পরবর্তীকালে এই সিরিয়ালে আরো নানা চরিত্র আসে। ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিল তিথি বসু। ছোট থেকে বড় সব ঝিলিকের চরিত্রে তিথি বসুকেই দেখা গিয়েছিলো। ধারাবাহিকের অন্য একটি প্রধান চরিত্র ছিলো ‘দিয়া’। একে প্রথমদিকে বড় ঝিলিক হিসেবেই দেখানো হয়, পরে জানা যায় যে এই মেয়েটি আসলে স্মৃতিভ্রষ্ট একটি মেয়ে যাকে ঝিলিক রূপে তৈরি করা হয়েছে। দিয়ার চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্য কে।

সম্প্রতি ঝিলিক ওরফে তিথি বসুর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে হলুদ শাড়ি গয়না গায়ে ছাদে ভিডিওটি করা। ভিডিওটিতে গানের তালে নাচতে দেখা যাচ্ছে তিথিকে। কোন গানে নেচেছেন তিথি বসু?তাই তো ভাবছেন?

‘আমাকে রাখো চোখের কিনারে’ গানেতে নেচেছেন তিথি বসু। কোঁকড়া চুলের মিষ্টি মুখের ঝিলিককে অসাধারণ লাগছে এই ভিডিও টি তে। ঝিলিক চরিত্রে অভিনয়ে তিনি সকলের মন কেড়ে ছিলেন। আজও দর্শক তাকে মনে রেখেছেন।

তার এই ভিডিওটিতে অনেকেই কমেন্টে লিখেছেন যে তাকে অভিনয়ের জগতে আবার দেখতে চান তারা। ভাইরাল হওয়া এই ভিডিওটি যদি আপনারা এখনও না দেখে থাকেন তাহলে এখনি একবার দেখে নিন।

One thought on “গা ভর্তি গয়না পরে হলুদ শাড়িতে তুমুল নাচ ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিকের’! ভিডিও ভাইরাল

error: Content is protected !!