বোতাম খোলা সাদা শার্টের মধ্য দিয়ে উঁকি দিচ্ছে অন্তর্বাস, ভাইরাল টলি অভিনেত্রীর ফটো অ্যালবাম

  • 36
    Shares

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়। কিছুদিন আগে ভাইরাল হ‌ওয়া একটি ভিডিও তে দেখা যাচ্ছিলো মা আর ছেলের যুগলবন্দি। সেই ভিডিওতে ছেলেকে গিটার বাজিয়ে গান গাইতে দেখা যায় আর মাকে দেখা যায় ঢোলবাজিয়ে সঙ্গত করতে। আবার কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল একজন যুবকের গানের ভিডিও যার গলা অনেকটাই কুমার শানুর মত।

ঋত্বিক রোশনের স্টাইলে নেচে একজন ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আবার লতা কন্ঠী রানু মন্ডল এর কথাতো সবাই কম বেশি জানি। এইরকম বিভিন্ন সময় বিভিন্ন প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আবার তানি মুনি ,প্রঞ্জা মেধার মতো খুদে প্রতিভারাও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় মুহুর্তের মধ্যেই। সম্প্রতি আবার একটি ভিডিওসোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

কিছুদিন আগে একজন তরুনীর নাচ ভাইরাল হয়েছিলো যিনি বলিউডের নায়িকা ক্যাটরিনা কাইফের মতোই হুবহু নাচ করেন। ভাইরাল ভিডিওতে দেখা যায় এল ই ডি টিভিতে ক্যাটরিনা কাইফ নাচছেন আর সেই নাচের সাথে স্টেপ মিলিয়ে নাচ করছেন তরুণী।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ সিনেমার ‘ও এথে এ’ গানে নাচ করছিলেন তরুণী। সেই ভিডিওটি তে আরো দেখা গেছে যে কেরালার ঐ তরুনী হুবহু ক্যাটরিনা কাইফের মতো ই ড্রেস পরেছেন।

সম্প্রতি দক্ষিণী ও ভোজপুরি ছবির নায়িকা বিষ্ণুপ্রিয়া র কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বোল্ড লুকে অভিনেত্রী বিষ্ণুপ্রিয়ার সেই ছবি নেটিজেনদের মনে আগুন ধরিয়ে দিয়েছে। ভাইরাল সেই ছবিগুলোতে দেখা যাচ্ছে যে, সাদা শার্টের ভিতরে কালো অন্তর্বাস করেছেন অভিনেত্রী।

তার শরীরের প্রত্যেকটি রেখা স্পষ্ট বোঝা যাচ্ছে কোন ছবিতে দেখা যাচ্ছে তার অর্ধেক স্তন কোথাও আবার দেখা যাচ্ছে দুটি স্তনের প্রদর্শন। তার এই সকল হট ছবিতে প্রশংসার পাশাপাশি নানা রকম মানুষ ট্রোল ও করেছেন।

অগত্যা ট্রোলিং এর হাত থেকে বাঁচতে বিষ্ণুপ্রিয়া তার কমেন্টের জায়গাতে পাবলিকের অপশনটি বন্ধ করে দিয়েছেন।তবে ভ্যালেন্টাইন্স ডের দিন শেয়ার করা তার এই ফটো এ্যালবাম বিশেষভাবে নজর কেড়েছে সকলের।

One thought on “বোতাম খোলা সাদা শার্টের মধ্য দিয়ে উঁকি দিচ্ছে অন্তর্বাস, ভাইরাল টলি অভিনেত্রীর ফটো অ্যালবাম

error: Content is protected !!