শ্রীদেবী থেকে নুসরত, রূপোলী পর্দার যেসব নায়িকারা বিয়ের আগেই মা হওয়ার সাহস দেখিয়েছিলেন

টলিউড থেকে বলিউড চোখ খুললেই দেখা যায় এমন কিছু অভিনেত্রী আছেন যারা বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন ও সন্তানের জন্ম দিয়েছেন। সেই সকল অভিনেত্রীদের তালিকাটা একবার দেখে নেবো।

নুসরত জাহানঃ  জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান 2019 সালে বিয়ে করেছিলেন নিখিল জৈনকে তারপর এই সম্পর্ক হঠাৎ ভেঙে যায়। তিনি নিখিলের থেকে আলাদা ফ্ল্যাটে থাকতে শুরু করেন আর এই ঘটনার বেশ কয়েক মাস পর যশ দাশগুপ্তের সাথে নুসরতের সম্পর্কের জল্পনার সৃষ্টি হয়। তারপর নুসরতের অন্তঃসত্ত্বা হ‌ওয়ার খবর জানাজানি হতেই নুসরত-নিখিলের সাথে তার যাবতীয় বৈবাহিক সম্পর্ককে অস্বীকার করে নিজেকে সিঙ্গেল মাদার হিসেবে জাহির করলেন।

শ্রীদেবীঃ জুদাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী গর্ভবতী হয়ে পড়েছিলেন বিয়ের আগেই। প্রযোজক বনি কাপুরের সাথে সম্পর্কের কারণে গর্ভবতী হয়ে পড়েছিলেন তিনি তবে তিনি গর্ভাবস্থার বিষয়টি প্রকাশ্যে স্বীকার করেছিলেন। এরপর তিনি কন্যা  জাহ্নবী কাপুরের জন্ম দেন।

কল্কি কোয়েচলিনঃ বলিউডের বিখ্যাত এই অভিনেত্রী দীর্ঘ সময় ধরে প্রেমিক গাই হার্শবার্গের সাথে লিভ ইন সম্পর্কে ছিলেন। নিজেই একটি সাক্ষাৎকারে তিনি তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেন। গর্ভবতী অবস্থায় একাধিক ফটোশুট করেছিলেন তিনি।

নীনা গুপ্তাঃ বলিউডের এই অভিনেত্রী ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সাথে সম্পর্ক ছিলো, সেই সময় তিনি গর্ভবতী হয়ে পড়েন। বিয়ের আগেই মাসাবারের জন্ম দিয়েছিলেন তিনি।

কঙ্কনা সেন শর্মাঃ বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী রণবীর শোরের সাথে দীর্ঘদিন ধরে প্রেম করেছেন শোনা যায় তারা নাকি গোপনে বিয়ে করেছিলেন। এবার ছবির শ্যুটিং করতে করতেই তিনি গর্ভবতী হয়ে পড়েন পরবর্তীতে বিয়ের কিছুদিন পরেই তিনি  সন্তানের জন্ম দেন।

অ্যামি জ্যাকসনঃ এই অভিনেত্রী ও বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন। লিভেনে ছিলেন তিনি সেই সময়ে তার গর্ভাবস্থার দেখা দেয়। এই অভিনেত্রী 23 শে সেপ্টেম্বর আন্দ্রেয়াস একটি পুত্র সন্তানের জন্ম দেন।

নেহা ধুপিয়াঃ বলিউডের এই অভিনেত্রীর সাথে অভিনেতা অঙ্গদ বেদির রিলেশনশিপ ছিল। হঠাৎ করেই তাদের বিয়ের কথা প্রকাশ্যে চলে আসে পরে জানা যায় বিয়ের আগেই তিনি গর্ভবতী হয়ে গিয়েছিলেন।

One thought on “শ্রীদেবী থেকে নুসরত, রূপোলী পর্দার যেসব নায়িকারা বিয়ের আগেই মা হওয়ার সাহস দেখিয়েছিলেন

error: Content is protected !!